| রাত ৯:০৩ - রবিবার - ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শ্রীবরদীতে নির্বাচনী সামগ্রী নিয়ে ফেরার পথে ইউএনও’র গাড়ি ভাঙচুর : ইউএনও ও চালক আহত

শেরপুর প্রতিনিধি: ১ এপ্রিল ২০১৬, শুক্রবার,
শেরপুরের শ্রীবরদীতে নির্বাচনী সামগ্রী নিয়ে ফেরার পথে একদল জনতা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ি ভাঙচুর করেছে। এতে ইউএনও হাবিবা শারমীন ও তাঁর গাড়ি চালক পিন্টু মিয়া আহত হয়েছেন। তাঁদেরকে শ্রীবরদী উপজেলা স্বাস’্য কমপেৱক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার রাত নয়টার দিকে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খামারদহেরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।
উপজেলা প্রশাসন ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত নয়টার দিকে শ্রীবরদীর ইউএনও হাবিবা শারমীন ও অন্যান্য কর্মকর্তারা কাকিলাকুড়া ইউনিয়নের খামারদহেরপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র থেকে ভোট গণনাশেষে নির্বাচনী সামগ্রী নিয়ে উপজেলা সদরে ফিরছিলেন। এ সময় একদল জনতা ইউএনও’র গাড়ি লৰ্য করে ইট-পাটকেল নিৰেপ করে। এতে গাড়ির কাঁচ ভেঙ্গে যায় এবং ইউএনও হাবিবা শারমীন ও গাড়ি চালক পিন্টু মিয়া আহত হন। পরে ইউএনও’র সঙ্গে থাকা র‌্যাব ও পুলিশ সদস্যরা তাঁদের উদ্ধার করে উপজেলা স্বাস’্য কমপেৱক্সে নিয়ে আসেন।
ইউএনও হাবিবা শারমীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বৃহস্পতিবার রাত পৌনে ১১টায় বলেন, গাড়ির কাঁচ ভেঙ্গে গিয়ে তিনি ও তাঁর গাড়ি চালক আহত হয়েছেন। বর্তমানে তিনি শারীরিকভাবে অসুস’ এবং সরকারি বাসভবনে অবস’ান করছেন।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এস. আলম বলেন, এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

সর্বশেষ আপডেটঃ ৭:৪৫ অপরাহ্ণ | এপ্রিল ০১, ২০১৬