| রাত ৯:০৯ - রবিবার - ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - ৯ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে শিমুলের হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

 

ফাহিম মোঃ শাকিল, ২০ মার্চ ২০১৬, রবিবার,
ময়মনসিংহে ফিরোজ সরকার শিমুলের নিশৃংস হত্যাকান্ডের বিচার ও দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন করেছেন স’ানীয় দিঘারকান্দা এলাকাবাসী।
আজ রোববার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাব প্রাঙ্গনে প্রায় ঘণ্টাব্যাপী এই মানববন্ধনটি কর্মসূচি পালন করা হয়। মানবন্ধনে বক্তব্য রাখেন ২০ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোস্তাক আহামেদ সরকার, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, ২১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি সুনিল চন্দ্র দাস, সাধারণ সম্পাদক ও কাউন্সিলর মোস্তাক ফারুক, স্বেচ্ছাসেবকলীগের মহানগর শাখার যুগ্ম আহবায়ক আব্দুল আওয়াল মিন্টু, নিহতের মা ফিরোজা বেগম, ৪নং ওয়ার্ড ইউপি সদস্য মো: ইসমাইল হোসেন, ১৩ নং ওয়ার্ড ইউপি সদস্য মো: ওয়াহীদ, সহ-সভাপতি জেলা তাঁতীলীগ মাহামুদুর রহমান সুরুজ বক্তব্য রাখেন। সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচারের দাবী জানিয়েছেন মানববন্ধনে।
বক্তারা বলেন ফিরোজ সরকার শিমুল খুনীদের হাতে নৃশংসভাবে হত্যা হলেও হত্যাকারীরা আইনের ফাক ফুকুরে এখনও প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে তাই ময়মনসিংহ জেলা প্রশাসক, পুলিশ সুপার ও কোতোয়ালী মডেল থানার দৃষ্টি আকর্ষন করছেন।
উল্লেক্ষ, এর আগে চলতি বছরের ৬ ফেব্রুয়ারি কথা কাটাকাটির জেরে স্থানীয় প্রভাবশালী কবীর, ভুট্টো ও তাদের সহযোগীরা গুলি করে ফিরোজ সরকার শিমুলকে হত্যা করে। গুলিবিদ্ধ হয়ে আহত হন সোহান।

সর্বশেষ আপডেটঃ ৮:৫৮ অপরাহ্ণ | মার্চ ২০, ২০১৬