| রাত ৩:৫৮ - শুক্রবার - ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

নেত্রকোনায় ১৬টি ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে ছাই

নেত্রকোনা প্রতিনিধি ঃ ১৮ মার্চ ২০১৬, শুক্রবার

জেলার কেন্দুয়া উপজেলার বেখৈইরহাটী বাজারে বৃহস্পতিবার মধ্য রাতে আগুনে পুড়ে গেছে একটি বাসাসহ ১৬টি ব্যবসা প্রতিষ্ঠান। ফায়ার সার্ভিসের ৪টি ইউনিট প্রায় তিন ঘন্টা চেষ্টা করে শুক্রবার ভোরে আগুন নিয়ন্ত্রনে আনে।
জানা গেছে, জেলার কেন্দুয়ার বেখৈরহাটী বাজারের বৃহস্পতিবার রাত সাড়ে ১২টার দিকে আগুন লাগে। আগুনে আবু সাদেক, মজিবুর রহমান ওরফে রহমত, আবদুল মন্নাফ, দেলোয়ার হোসেন, আবদুস সাত্তার, মোহাম্মদ আহাম্মদ, বেনী মাধব ঘোষ, হাবিবুর রহমান, আনিসুর রহমান, কনক মিয়া, সুভাষ দাস, সিরাজ মিয়া, কাঞ্চন মিয়া, সাহেদ আলী, লুৎফুর রহমান ও সেলিম মিয়ার দোকান ও সাথে বসত ঘর পুড়ে ছাই হয়ে গেছে। এর মধ্যে সিমেন্ট, সার, ঔষধ, কাপড়ের, মনোহারীসহ বিািভন্ন দোকান ছিল। নেত্রকোনা, কেন্দুয়া, ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহের ফায়ার সার্ভিসের চারটি ইউনিট প্রায় তিন ঘন্টা চেষ্টা করে শুক্রবার ভোরে আগুন নিয়ন্ত্রনে আনে। ক্ষতিগ্রস- মজিবুর রহমান জানান, আগুনে তাদের প্রায় ২০ কোটি টাকার সম্পদ পুড়ে গেছে। ধারণা করা হচ্ছে বিদ্যুতের সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। জেলা প্রশাসক ড. মো. মুশফিকুর রহমান, কেন্দুয়া উপজেলা চেয়ারম্যান দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল, কেন্দুয়া ইউএনও মুহাম্মদ মুতাসিমুল ইসলাম গতকাল শুক্রবার ঘটনাস’ল পরিদর্শন করেছেন।
নেত্রকোনা ফায়ার স্টেশনের ওয়ার হাউজ ইন্সপেক্টর নির্মল চন্দ্র সরকার আগুন লাগার বিষয়টি নিশ্চিত করে জানান, প্রায় তিন ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আসে। আগুনে বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠান ও বসত ঘর পুড়ে গেছে।

সর্বশেষ আপডেটঃ ৫:৪৪ অপরাহ্ণ | মার্চ ১৮, ২০১৬