| রাত ১২:২৮ - বৃহস্পতিবার - ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সাংবাদিক আবু জাফর তালুকদার আর নেই

পূর্বধলা প্রতিনিধিঃ ১০ ফেব্রুয়ারি ২০১৬, বুধবার,

দৈনিক সংবাদ ও দৈনিক জাহান পত্রিকার পূর্বধলা প্রতিনিধি আবু জাফর তালুকদার আর নেই। মঙ্গরবার রাত ৭-৪০ মিঃ হৃদরোগে আক্রান্ত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না…..রাজেউন)। তার মৃত্যুর সংবাদে এলাকায় ও সাংবাদিক মহলে শোকের ছায়া নেমে আসে।  মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৪ বছর, তিনি স্ত্রী ২ ছেলে সহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান।  বুধবার দুপুর ২-৩০মিঃ শালদিঘা নূর-মদিনা দরবার শরীফে তার জানাজার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।  তার জানাজা অনুষ্ঠানে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ সাংবাদিক ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।
সাংবাদিক আবু জাফর তালুকদার আজকের কাগজ পত্রিকার নেত্রকোনা জেলা প্রতিনিধি হিসাবে কর্মজীবন শুরু করেন পরে তিনি দৈনিক সংবাদ ও দৈনিক জাহান পত্রিকার পূর্বধলা প্রতিনিধি হিসেবে মৃত্যুর আগ পর্যন্ত কর্মরত ছিলেন।
তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন পূর্বধলা থেকে নির্বাচিত সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতীক), উপজেলা চেয়ারম্যান জাহেদুল ইসলাম সুজন, পিআইও মোর্শেদ রানা, এ ছাড়া নেত্রকোনা, পূর্বধলা, কেন্দুয়া, গৌরীপুর প্রেসক্লাবসহ বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকার কর্মরত সাংবাদিক বৃন্দ।

সর্বশেষ আপডেটঃ ৬:০২ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১০, ২০১৬