| রাত ১১:৫৬ - বুধবার - ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

মেয়র টিটুর আশ্বাসে সড়ক অবরোধ তুলে নিল এলাকাবাসী

স্টাফ রিপোর্টার,৬ফেব্রুয়ারি ২০১৬ঃ   ময়মনসিংহ পৌরসভার ৬ নং ওয়ার্ডের মাজার শরীফ রোড ও এস,এ সরকার রোডের সংস্কার দাবীতে সম্মিলিত এলাকাবাসী রাস্তাটি বন্ধ ও সানকীপাড়া হতে ক্যান্টনমেন্ট সড়ক অবরোধ করেছে এলাকাবাসী।
শনিবার সকাল ১১টা হতে এলাকাবাসীর উদ্যোগে রাস্তাটি সংস্কারের দাবীতে এ কর্মসূচী পালন করে।
সূত্র জানায়, দীর্ঘদিন ধরে পৌরসভার মাজার শরীফ রোড ও এস, এ সরকার রোডের রাস্তাটি বেহাল ও চলাচলের অনুপযোগী হওয়ায় সংস্কারের কোন উদ্যোগ না নেওয়ার ফলে চরম দূর্ভোগে পড়তে হয়েছে এলাকাবাসীর। বারবার পৌর কর্তৃপক্ষকে ও স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরকে জানানোর পরও কোন সুরাহা হয়নি।
দীর্ঘদিন ধরে এ বেহাল রাস্তাটির কোন কাজ না হওয়ায় চরম দূর্ভোগ পোহাতে হচ্ছে এলাকাবাসীর। শনিবার এলাকাবাসীর সড়ক অবরোধের কর্মসূচিতে অংশ নেন আলহাজ্ব শহীদুল ইসলাম, মো: আফছর উদ্দিন, ইফতেখার আলম রাজু, মাহমুদুল হাসান প্রিন্স, মাহমুদুল হাসান পিয়াস, রাকিবুল হাসান রাজু, রাতুল সহ এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গ। পরে স্থানীয় ৬ নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু ঘটনাস্থলে এলে এলাকাবাসীর তীব্র তোপের মুখে পরে পৌর মেয়র মো: ইকরামুল হক টিটুকে মোবাইলে রাস্তাটির সংস্কার ও এলাকাবাসীর সড়ক অবরোধের কথা জানালে মোবাইলে টেলিকনফারেন্সের মাধ্যমে এলাকাবাসীকে রাস্তা সংস্কারের বিষয়ে দুই তিনদিনের  ভিতরে দ্রুত এলাকার মুরুব্বীদেরকে নিয়ে কিভাবে রাস্তাটি সংস্কার করা যায় এ বিষয়ে পদক্ষেপ নেওয়া হবে এবং সড়ক অবরোধ প্রত্যাহারের কথা বলেন এলাকাবাসীকে। পরে মেয়রের এ আশ্বাসে এলাকাবাসী সড়ক অবরোধ তুলে নেয়।

সর্বশেষ আপডেটঃ ৪:১১ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৬, ২০১৬