| রাত ১:৪৬ - বৃহস্পতিবার - ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

দেশের মানুষ পুড়িয়ে মারার জন্য খালেদা জিয়ার বিচার হবে — ময়মনসিংহে তথ্য মন্ত্রী

শাহ আলম উজ্জ্বল,৩১ জানুয়ারি ২০১৬॥   বাংলাদেশকে সম্পূর্ন নিরাপদ ও একধাপ এগিয়ে নিয়ে যাওয়ার আহবান জানিয়ে তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেন আগুন সন্ত্রাসী জঙ্গী খালেদা জিয়াকে এবং বিএনপি-জামায়াতকে সম্পন্ন ভাবে পরাজিত করে রাজনীতির ময়দান থেকে বিতারিত করি। দেশে সুসময় ত্রখন গনমাধ্যমের বিকাশ ঘটছে,একটার পর একটা বে-সরকারী খাতে টেলিভিশন চ্যানেল,কমিউনিটি ও এফএম রেডিও দিয়ে দেয়া হচ্ছে এবং সরকারের সমালোচনা সহ্য ও সময়মত নির্বাচন দিয়ে দেয়া হচ্ছে। নষ্ট সময়ের দিন শেখ হয়ে গেছে,দেশের আর কখনও সামরিক ও রাজাকারের সরকার ক্ষমতায় আসবে না ।
তথ্যমন্ত্রী আরো বলেন জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ জাতির প্রয়োজনে ঐক্য করে এবং প্রয়োজনে বিরোধিতা করে। মুক্তিযুদ্ধ ও একাত্তরে মানুষ হত্যার দায়ে যুদ্ধঅপরাধিদের বিচার হয়,তখন দেশের মানুষ পুড়িয়ে মারার জন্য খালেদা জিয়ার বিচার অবশ্যই হবে। বিএনপি নেত্রী খালেদা উন্মাদ হয়ে জিয়াকে কটাক্ষ করছে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, দেশের ইতিহাস,মুক্তিযুদ্ধ,একাত্তরে শহীদ এবং জাতীয় পতাকা নিয়ে কটাক্ষ করে তারা হয় আহম্মক না পাগল আর না হয় রাজনৈতিক শয়তান,যদি পাগল হয় তা পাগলা গারদে আর রাজনৈতিক শয়তান হলে জায়গা আদালতের বারান্দায় এবং আহম্মক হলে ঘাঁড়ে ধাক্কা ।
ময়মনসিংহ টাউন হল ময়দানে আজ রবিবার বিকালে জেলা জাসদের সন্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা জাসদের সভাপতি এডভোকেট গিয়াস উদ্দিনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন জাসদের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক  শরীফ নূরুল আম্বিয়া,জাতীয় সংসদ সদস্য শিরিন আক্তার,লুৎফা তাহের ও নাজমূল হক প্রধান এবং জাসদ নেতা আফরোজা হক রিনা,রতন সরকার,এডভোকেট সাদিক হোসেন ও শওকত জাহান.এডভোকেট নজরুল ইসলাম চন্নু,সৈয়দ শফিকুল ইসলাম মিন্টু,ও ওবায়দুর রহমান প্রমূখ। পরে টাউন হল অডিটরিয়ামে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিল অনুষ্ঠিত হয়।

সর্বশেষ আপডেটঃ ৭:৩৭ অপরাহ্ণ | জানুয়ারি ৩১, ২০১৬