| দুপুর ১:০৪ - রবিবার - ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহের নজরুল কলেজের শিক্ষার্থীর খুনীদের গ্রেফতার দাবিতে ঘন্টা ব্যাপী মানববন্ধন

শাহ আলম উজ্জ্বল,৩০ জানুয়ারি ২০১৬:  শিক্ষা নগরী ময়মনসিংহের শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের শিক্ষার্থী মুহতাসিম বিল্লাহ’র খুনীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে শিক্ষক ও সহপাটিরা ঘন্টা ব্যাপী মানব বন্ধন কর্মসূচী পালন করেছে।শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের শিক্ষক ও শিক্ষার্থীরা আজ শনিবার সকালে কলেজের সামনে মেধাবী ছাত্র মুহতাসিম বিল্লাহ’র খুনীদের গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে ঘন্টা ব্যাপী মানব বন্ধন কর্মসূচী পালন করে।
মানববন্ধন কর্মসূচী চলাকালে বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ এ.কে.আব্দুর রফিক ও অধ্যাপক মফিজুর নূর খোকা প্রমুখ। বক্তারা বলেন আগামী ৩ দিনের মধ্যে মুহতাসিম বিল্লাহ’র খুনীদের গ্রেফতার করা না হলে বৃহত্তর আন্দোলনের কর্মসূচী ঘোষনা এবং আইনশৃংখলার অবনতি ঘটলে প্রশাসনকে দায়িত্ব নিতে হবে।

কলেজের সহপাটিকে উত্তপ্ত করার প্রতিবাদ করতে গিয়ে গত বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের টাউন হল মোড়ে বখাটেদের ছুরিকাঘাতে শহীদ সৈয়দ নজরুল ইসলাম কলেজের মেধাবী শিক্ষার্থী মুহতাসিম বিল্লাহ’র খুন হয়েছে।

নিহতের পিতা এমদাদুল হক শুক্রবার ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০/১২ জনের নামে কোতোয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। পুলিশ এখন পর্যন- কাউকে গ্রেফতার করতে পারেনি। নিহত কলেজ ছাত্রের বাড়ি জেলার ফুলবাড়িয়া উপজেলায় বলে পুলিশ জানিয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৮:২৭ অপরাহ্ণ | জানুয়ারি ৩০, ২০১৬