| রাত ৩:০৪ - শুক্রবার - ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

বাকৃবি’র পরিকল্পনা ও উন্নয়ন শাখায় ফিঙ্গারপ্রিন্ট একসেস কন্ট্রোল সিস্টেম এর উদ্বোধন

 

বাকৃবি সংবাদদাতা ঃ ২৫ জানুয়ারি ২০১৬, সোমবার

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন শাখায় গত সোমবার (২৫-০১-২০১৬) ফিঙ্গারপ্রিন্ট একসেস কন্ট্রোল সিস্টেম এর উদ্বোধন করা হয়। ফিঙ্গারপ্রিন্ট একসেস কন্ট্রোল সিস্টেম এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর।
প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর বলেন, বিশ্ববিদ্যালয়ের পরিকল্পনা ও উন্নয়ন শাখায় ফিঙ্গারপ্রিন্ট একসেস কন্ট্রোল সিস্টেম এর প্রতিস’াপন একটি প্রশংসনীয় উদ্যোগ, এর মাধ্যমে শৃংখলা ফিরে আসবে এবং কাজের গতিশীলতা বৃদ্ধি পাবে। কেননা অফিসে সময়মত উপসি’তি একটি গুরম্নত্বপূর্ণ বিষয়।
ভাইস-চ্যান্সেলর আরো বলেন, সকলেরই জবাবদিহিতা, আইন মানা, কর্তব্যপরায়ন এবং দায়িত্বশীল হতে হবে। আর তা হলেই কাজের গতি বৃদ্ধিপাবে এবং দেশের উন্নয়ন তরান্বিত হবে।
পরিকল্পনা ও উন্নয়ন শাখার পরিচালক প্রফেসর ড. শংকর কুমার রাহার সভাপতিত্বে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন কৃষি অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আফজাল হোসেন, প্রফেসর ড. ইসমাইল হোসেন, প্রফেসর ড. এ.এস. মাহফুজুল বারি, প্রক্টর প্রফেসর ড. এ. কে. এম. জাকির হোসেন, রেজিস্ট্রার মোঃ ছাইফুল ইসলাম এবং ট্রেজারার মোঃ রাকিব উদ্দিন প্রমুখ।

সর্বশেষ আপডেটঃ ৭:২৬ অপরাহ্ণ | জানুয়ারি ২৫, ২০১৬