| রাত ১২:০১ - বৃহস্পতিবার - ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ঢাকা রেঞ্জের ডিআইজিসহ ১০২জন পুলিশ সদস্য পিপিএম, বিপিএম পুরস্কার পাচ্ছেন

শাহ আলম উজ্জ্বল,  ২০ জানুয়ারি ২০১৬, বুধবার,
বাংলাদেশ পুলিশ বিভাগে সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজ , জনগনকে সেবা দেয়ায় ও আইনশৃংখলা নিয়ন্ত্রনে রাখার ফলে পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজিসহ ১০২জন পুলিশ সদস্য পুরস্কার পাচ্ছেন। ইতিমধ্যেই চার ক্যাটাগরির পুরস্কারের তালিকা চূড়ান্ত করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা গেছে চলতি মাসের ২৬ জানুয়ারী রাজধানী রাজার বাগে পুলিশ সপ্তাহে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০২জন পুলিশ সদস্যের মাঝে পদক প্রদান করবেন।
সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে ২০১৫ সালে ১৯জনকে বাংলাদেশ পুলিশ পদক(বিপিএম), গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রন, দক্ষতা, কর্তব্য নিষ্ঠা, সততা ও শৃংখলা মূলক আচরনের জন্য ২৩জন পুলিশ সদস্যকে (বিপিএম) সেবা প্রদান করা হবে। এছাড়া ৪০জনকে প্রেসিডেন্টের পুলিশ পদক (পিপিএম) সেবা, এবং সাহসিকতাপূর্ণ কাজে ২০জনকে (পিপিএম) সাহসিকতা পদক দেয়া হবে।
পদক তালিকায় ঢাকা রেঞ্জের ডিআইজি বীর মুক্তিযোদ্ধা এস.এম.মাহফুজুল হক নূরুজ্জামান, গাজীপুরের পুলিশ সুপার হারুন অর রশিদ। ঢাকা মেট্রোপলিটন পুলিশের তেজগাঁও জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) বিপ্লব কুমার সরকার।
মিরপুর জোনের উপ-পুলিশ কমিশনার কায়ুমুজ্জামান, লালবাগ জোনের উপ-পুলিশ কমিশনার মফিজ উদ্দিন আহমেদ, ডিএমপির ট্রাফিক বিভাগের উপ-পুলিশ কমিশনার (উত্তর) প্রবীর কুমার রায় ও ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক মফিজুল ইসলাম মফিজ প্রমূখ।#

সর্বশেষ আপডেটঃ ১০:৩১ অপরাহ্ণ | জানুয়ারি ২০, ২০১৬