| সকাল ৬:১৪ - বৃহস্পতিবার - ৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ২৩শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ২৮শে জিলকদ, ১৪৪৫ হিজরি

বৃহস্পতিবার রংপুরে সকাল-সন্ধ্যা হরতাল

অনলাইন ডেস্ক | ১৭ জানুয়ারি ২০১৬, রবিবার,
মহানগর জাতীয় পার্টির (জাপা) সদস্য সচিব ইয়াসীর আহমদের ওপর হামলার ঘটনায় আগামী বৃহস্পতিবার রংপুরে সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে জাতীয় পার্টি।
রোববার রংপুর মহানগরীতে বিক্ষোভ শেষে জাতীয় পার্টির আহ্বায়ক মোস্তাফিজুর রহমান এই হরতালের ডাক দেন। সমাবেশে বক্তারা বলেন, জাপা নেতাকে হত্যার উদ্দেশ্যেই হামলা চালানো হয়। এই হামলার প্রতিবাদ ও সন্ত্রাসীদের গ্রেপ্তারের দাবিতে জাতীয় পার্টি রাজপথে নেমেছে। রংপুরের মানুষ সন্ত্রাস চায় না, শান্তি চায় বক্তারা স্থানীয় পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলে বলেন, দিনের বেলা প্রকাশ্যে পরিকল্পিতভাবে এই হামলা চালানো হয়। এই হামলার ঘটনায় পুলিশ এখনো নীরব ভূমিকা পালন করছে। সন্ত্রাসীরা গ্রেপ্তার না হলে রংপুরে দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে।
সমাবেশে মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তাফিজার রহমানের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোফাজ্জল হোসেন, জাতীয় পার্টির নেতা সৈয়দ নূর আহমেদ টুলু, আমিনুল ইসলাম, সামসুল আলম, ইব্রাহিম পন্ডিত প্রমুখ।
উল্লেখ্য, গত শুক্রবার দুপুর আড়াইটার দিকে নগরীর মুন্সিপাড়া কবরস্থানের সামনে কবর জিয়ারত করে ফেরার পথে কয়েকজন দুর্বৃত্ত ইয়াসীরকে কুপিয়ে জখম করে। পরে তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায় স্থানীয়রা।

 

সর্বশেষ আপডেটঃ ৫:১২ অপরাহ্ণ | জানুয়ারি ১৭, ২০১৬