| বিকাল ৩:৩০ - সোমবার - ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহ প্রেসক্লাবের নির্বাচনে বাবুল হোসেন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম যুগ্ম-সম্পাদক নির্বাচিত

স্টাফ রিপোর্টার,৮ জানুয়ারি ২০১৬ঃ   ময়মনসিংহ প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটি-২০১৬ এর নির্বাচনে দৈনিক জনকন্ঠের ময়মনসিংহস্থ স্টাফ রিপোর্টার বাবুল হোসেন সাধারন ৫৪ ভোট পেয়ে সম্পাদক ও দৈনিক নয়া দিগন্ত’র ময়মনসিংহ অফিস ইনচার্জ ও স্টাফ রিপোর্টার সাইফুল ইসলাম ৪৮ ভোট পেয়ে যুগ্ম-সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বি যথাক্রমে আবুল কাশেম ১৯ ভোট ও রবীন্দ্র নাথ পাল ২২ ভোট পেয়েছেন। দুইজন ভোটার যুগ্ম-সম্পাদক পদে ভোট দেননি। এ পদে একটি ভোট বাতিল হয়েছে।
ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে শুক্রবার বেলা আড়াইটা থেকে বিকেল সাড়ে পাঁচটা পর্যন্ত টানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে মোট ৯১ জন ভোটারের মধ্যে ৭৩ জন ভোটার ভোট দিয়েছেন।
বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি পদে অধ্যক্ষ মাহমুদ জাহাঙ্গীর হাসান ও অ্যাডভোকেট মো. মোজাম্মেল হক (সাপ্তাহিক লৌহিত্য), কোষাধ্যক্ষ অ্যাডভোকেট বিকাশ রায় (সাপ্তাহিক পরিধি), বিভাগীয় সম্পাদক পদে (চারজন) ইঞ্জিনিয়ার নজরুল ইসলাম, অ্যাডভোকেট আ ন ম বজলুর রহমান (সাংবাদিক), অধ্যাপক আমিনুল ইসলাম (ডেইলি স্টার) ও অমিত রায় (যুগান্তর/বাংলাভিশন), নির্বাহী সদস্য (সাতজন) ডা. কে আর ইসলাম, শেখ মহিউদ্দীন আহমদ (দৈনিক ইত্তেফাক ও চ্যানেল আই), অধ্যপিকা রেবেকা ইয়াসমিন (দৈনিক জাহান), আতাউল করিম খোকন (যুগান্তর), আনোয়ারুল হাসান রুমী (দৈনিক জাহান), এম এ মতিন (দৈনিক নিউ টাইমস) ও নিয়ামুল কবীর সজল (কালের কন্ঠ)।
পদাধিকার বলে জেলা প্রশাসক ময়মনসিংহ প্রেসক্লাবের সভাপতি। নির্বাচন পরিচালনা করেন অ্যাডভোকেট এ এইচ এম খালেকুজ্জামান। এরআগে বৃহস্পতিবার সন্ধ্যায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন ক্লাব সভাপতি ও জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী। সভায় বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন ক্লাব সম্পাদক আতাউল করিম খোকন।

সর্বশেষ আপডেটঃ ৮:৩৫ অপরাহ্ণ | জানুয়ারি ০৮, ২০১৬