| সন্ধ্যা ৬:৩৯ - শুক্রবার - ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

আছিমে Arise এর প্রতিযোগিতা মূলক পরীক্ষা অনুষ্ঠিত

 

আব্দুস ছাত্তার, ফুলবাড়ীয়া ব্যুরো : ১ জানুয়ারি ২০১৬, শুক্রবার,

ফুলবাড়ীয়ার আছিমে Arise Students Association এর উদ্যোগে গতকাল শুক্রবার ছাত্র ছাত্রীদের মেধা বিকাশের লক্ষে প্রতিযোগিতা মূলক পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শাহাবুদ্দিন ডিগ্রী কলেজে সকাল ১১ টা থেকে শুরম্ন হওয়া ৬০ নাম্বারের ১ ঘন্টা পর দুপুর ১২ টায় শেষ হয়। সারা ফুলবাড়ীয়া উপজেলা এবং আশেপাশের অন্যান্য উপজেলা থেকেও শিক্ষার্থীরা এ পরীক্ষায় অংশগ্রহণ করে। এম.সি.কিউ পদ্ধতিতে অনুষ্ঠিত এ পরীক্ষায় দেড় সহস্রাধিক শিক্ষার্থী উপসি’ত ছিল।
সুষ্ঠুভাবে পরীক্ষা সমপন্ন করার জন্য বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের ৯০ জন শিক্ষার্থী দায়িত্ব পালন করেন। এ ছাড়াও পর্যবেক্ষক হিসেবে উপসি’ত ছিলেন শাহাবুদ্দীন ডিগ্রী কলেজের গভর্নিং বডি সদস্য মোঃ মজিবুর রহমান, আব্দুস ছালাম ও মোঃ কামরম্নজ্জামান। পরীক্ষার পুরো সময় অত্যনত্ম নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন ফুলবাড়ীয়া উপজেলার সাংবাদিক সমাজ।
নার্সারী থেকে দ্বাদশ শ্রেণি পর্যনত্ম ১৩ টি ক্লাশের মেধাতালিকার তিন জনকে আকর্ষণীয় পুরষ্কার প্রদান করা হবে এবং সেরা তিন জনকে একটি অত্যাধুনিক ট্যাবলেট পিসি ও দুইটি অত্যাধুনিক ল্যাপটপ পুরস্কার প্রদান করা হবে।
১৬ জানুয়ারী পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপসি’ত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।
বিশেষ অতিথি হিসেবে উপসি’ত থাকবেন ময়মনসিংহ জেলা প্রশাসক মুসত্মাকীম বিলস্নাহ ফারম্নকী এবং ময়মনসিংহের পুলিশ সুপার মঈনুল হক।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ কাস্টমস এর জয়েন্ট কমিশনার ও Arise Students Association এর প্রধান পৃষ্ঠপোষক ড. মোহাম্মদ তাজুল ইসলাম।

সর্বশেষ আপডেটঃ ১০:২৫ অপরাহ্ণ | জানুয়ারি ০১, ২০১৬