| রাত ৩:৩৭ - শুক্রবার - ২১শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৭ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই জিলহজ, ১৪৪৫ হিজরি

বাকৃবি কেবি হাই স্কুলে নতুন বই বিতরণী অনুষ্ঠিত

 

বাকৃবি প্রতিনিধি: ১ জানুয়ারি ২০১৬, শুক্রবার,

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) চত্বরে অবসি’ত কৃষি বিশ্ববিদ্যালয় হাই স্কুলে (কেবি হাই স্কুল) সকল শ্রেণীর শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়। শুক্রবার সকাল ৯টার দিকে ওই স্কুলের চত্বরে বিতরণী সম্পন্ন হয়।
কো-কারিকুলাম বোর্ডের চেয়ারম্যান ও বাকৃবির প্যাথলজি বিভাগের অধ্যাপক ড. ইমদাদুল হক চৌধুরীর সভাপতিত্বে বই বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন বাকৃবির উপাচার্য অধ্যাপক ড. মো আলী আকবর। বিশেষ অতিথি হিসেবে উপসি’ত ছিলেন বাকৃবির কৃষি তত্ত্ব খামার গবেষণা বিভাগের অধ্যাপক ড. মাহফুজা বেগম। এছাড়া উপসি’ত ছিলেন ম্যানেজিং কমিটির শিক্ষক প্রতিনিধি খালেদা খাতুনসহ ওই স্কুলের সকল শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকবৃন্দ ও শিড়্গার্থীরা। অনুষ্ঠান সঞ্চালনা করেন স্কুলের প্রধান শিক্ষক ছৈয়দ রায়হান উদ্দীন।
প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক ড. মো আলী আকবর বলেন, বর্তমান সরকার শিড়্গাবান্ধব, এমন একটি মহান উদ্যোগ গ্রহণের জন্য আমাদের সরকারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা উচিত। এসময় তিনি তার ছোটবেলার স্মৃতিচারণ করে বলেন আমরা প্রায় দুমাস পর নতুন বইয়ের আনন্দ পেতাম। বই ও পারিপার্শ্বিক থেকে শিড়্গা গ্রহণ করে আমাদের জ্ঞানকে সমৃদ্ধ করতে হবে, দেশের কল্যাণে এগিয়ে আসতে হবে। উলেস্নখ্য যে, কেবি হাই স্কুলে প্রায় ১৩০০ শিড়্গার্থীর মাঝে এই নতুন বই তুলে দেয়া হয়।

সর্বশেষ আপডেটঃ ৯:৩৬ অপরাহ্ণ | জানুয়ারি ০১, ২০১৬