| রাত ১২:০০ - বৃহস্পতিবার - ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

বাকৃবিতে এনাটমি ও হিস্টোলজি বিভাগের প্রবীণ শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারিদের পুর্নর্মিলনী

 

বাকৃবি সংবাদদাতা :৩১ ডিসেম্বর ২০১৫, বৃহস্পতিবার,

বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভেটেরিনারি অনুষদের এনাটমী ও হিস্টোলজি বিভাগের প্রবীণ শিক্ষক, কর্মকতা ও কর্মচারিদের পুনর্মিলনী বিদায়োত্তর সংবর্ধনা গত(৩১ ডিসেম্বর ২০১৫) বৃহস্পতিবার মেডিসিন গ্যালারিতে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর।
প্রধান অতিথির বক্তব্যে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ আলী আকবর বলেন, শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারিদের সম্মিলিত প্রচেষ্টার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণার পরিবেশ বজায় রাখতে হবে। নবীন, শিড়্গক, কর্মকর্তা ও কর্মচারিদের প্রবীন ও বিদায়ী শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারিদের পদাংক অনুসরন করতে হবে। ভাইস-চ্যান্সেলর যার যার ওপর অর্পিত দায়িত্ব সততা, নিষ্ঠা ও দক্ষতার সাথে পালনের আহবান জানান।
এনাটমী এন্ড হিস্টোলজি বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভেটেরিনারি অনুষদের ডীন প্রফেসর ড. মোঃ আবদুস সামাদ।
অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন প্রফেসর মহিউদ্দিন আহমদ, প্রফেসর ড. মোঃ আব্দুল আওয়াল, বিদায়ী প্রফেসরদের মধ্যে প্রফেসর ড. মোঃ আবুল কাশেম, প্রফেসর ড. মোঃ আব্দুল কদ্দুস মিয়া, প্রফেসর ড. মোঃ আব্দুল বারী খান প্রমুখ। পরে ভাইস-চ্যান্সেলর বিদায়ী শিড়্গক, কর্মকর্তা ও কর্মচারিদের বিশ্ববিদ্যালয়ের মনোগ্রাম খচিত ক্রেস্ট প্রদান করেন।

সর্বশেষ আপডেটঃ ৭:৩৪ অপরাহ্ণ | ডিসেম্বর ৩১, ২০১৫