| সন্ধ্যা ৭:৩১ - রবিবার - ৯ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ২রা জিলহজ, ১৪৪৫ হিজরি

চির নিদ্রায় শায়িত গৌরীপুরের সাবেক এমপি নজমুল হুদা

স্টাফ রির্পোটার,৩১ ডিসেম্বর ২০১৫ঃ
চির নিদ্রায় শায়িত হয়েছেন বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী ময়মনসিংহ-৩ গৌরীপুর আসনের চার বারের সাবেক এমপি, জেলা আইনজীবী ফোরামের সভাপতি বিশিষ্ট আইনজীবী এড.এ.এফ.এম নজমুল হুদা(৮৫)। বৃহস্পতিবার সন্ধ্যায় গৌরীপুরস’ মুলাকান্দী গ্রামের পারিবারিক কবরস’নে তাঁর দাফন সম্পন্ন করা হয়।
এর আগে বুধবার দুপুরে বার্ধ্যক্যজনিত কারনে ময়মনসিংহ শহরের কাচিঝুলিস’ বাসভবনে ইন্তেকাল করেন ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির সাবেক সভাপতি ও ময়মনসিংহ আইন মহাবিদ্যালয়ের সাবেক এ অধ্যক্ষ। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে গৌরীপুরে শোকের ছায়া নেমে এসেছে।
ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির সাধারন সম্পাদক এড. নূরুল হক জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় শহরের আঞ্জুমান ঈদগাহ মাঠ, দুপুর সাড়ে ১১টায় জেলা আইনজীবী সমিতি চত্বরে, দুপুর ২টায় গৌরীপুরের খেলার মাঠে তাঁর তৃতীয় জানাযা অনুষ্টিত হয়। সর্বশেষ বাদ আছর মহরহুমের গ্রামের বাড়ী মুলাকান্দী চতুর্থ জানাযা শেষে পারিবারিক কবরস’ানে তাঁর দাফন সম্পুন্ন করা হয়।
পৃথক পৃথক এসব জানাযায় উপসি’ত ছিলেন সাবেক এমপি আফজাল এইচ খান, শাহ শহীদ সারোয়ার, শাহ নরুল কবীর শাহীন, ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির সাধারন সম্পাদক আবু ওয়াহাব আকন্দ, আইনজীবি ফোরামের সাধারন সম্পাদক এড. নুরুর হক, গৌরীপুর বিএনপির আহবায়ক ইঞ্জি. মকবুল হোসেন বকুল, উপজেলা চেয়ারম্যান মোতাহার হোসেন তালুকদার, আবুল বাসার আকন্দ, আহাম্মদ তায়েবুর রহমান হিরন, পৌর মেয়র ইকরামুল হক টিটু, সৈয়দ রফিকুল ইসলাম, বিএনপি নেতা শহীদ চেয়ারম্যান, আলী আকবর আনিস, যুবদল নেতা শাহ শিব্বির আহম্মেদ বুলু, কামরুজ্জামান লিটন, শামসুল হক শামসু, মাহফুজ রহমান মাহফুজসহ হাজার হাজার নেতা-কর্মী ও সাধারন মানুষ।
মরহুমের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন গৌরীপুরের এমপি ক্যাপ্টেন (অব:) মজিবুর রহমান ফকির ও প্রেসক্লাব ময়মনসিংহের সাধারন সম্পাদক মো: শামসুল আলম খানসহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য ইঞ্জি. ইকবাল হোসাইন। বৃহস্পতিবার এক বিবৃতিতে তিনি এ শোক প্রকাশ করেন।
বিবৃতিতে তিনি বলেন, এড.এ.এফ.এম নজমুল হুদার মৃত্যুতে আমরা গভীর ভাবে শোকাহত। বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী এ সফল ব্যাক্তির মৃত্যুতে যে শূন্যতার সৃষ্টি হয়েছে তা পূরন হবার নয়। আমি তার পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করে দোয়া করি আল্লাহ রাব্বুল আলামিন যেন তাঁকে জান্নাতবাসী করেন।

সর্বশেষ আপডেটঃ ৭:৩০ অপরাহ্ণ | ডিসেম্বর ৩১, ২০১৫