| রাত ৩:৩৪ - বৃহস্পতিবার - ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

শেরপুরে উৎসবমুখর পরিবেশে পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত

 

শেরপুর প্রতিনিধি:৩০ ডিসেম্বর ২০১৫, বুধবার,
দুই-একটি বিচ্ছিন্ন ঘটনা ছাড়া উৎসবমুখর ও শান্তিপূর্ণ পরিবেশে শেরপুরে পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আজ ৩০ ডিসেম্বর বুধবার শেরপুরের সদর, নকলা, নালিতাবাড়ী ও শ্রীবরদী চারটি পৌরসভাতেই বিপুলসংখ্যক ভোটার তাঁদের ভোটাধিকার প্রয়োগ করেন। বিশেষ করে ভোট কেন্দ্রগুলোতে নারী ভোটারের উপসি’তি ছিল চোখে পড়ার মত।
আজ বুধবার দুপুরে শুধুমাত্র শ্রীবরদী পৌরসভার এ.পি.পি.আই কেন্দ্রে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের হাতাহাতিতে ফকির মামুদ (৬২) নামে একজনের আহত হওয়ার খবর পাওয়া গেছে। তিনি পৌর শহরের সাতানী মথুরাদী এলাকার বাসিন্দা। তাঁকে স’ানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। এছাড়া জেলার অন্য কোথাও সহিংস ঘটনার সংবাদ পাওয়া যায়নি। ভোট গ্রহণ চলাকালে প্রতিটি কেন্দ্রে কড়া নিরাপত্তা ব্যবস’া গ্রহণ করা হয়।
আজ বুধবার সকাল আটটায় ভোট গ্রহণ শুরম্ন হওয়ার পরপরই বিপুল সংখ্যক ভোটার ভোট দেওয়ার জন্য বিভিন্ন কেন্দ্রে উপসি’ত হন। সরেজমিনে বিভিন্নকেন্দ্র পরিদর্শন করে প্রাপ্ত হিসেবে দেখা গেছে, শেরপুর পৌরসভার ৩৪টি কেন্দ্রে গড়ে শতকরা ৭০ শতাংশ ভোট পড়েছে। এ পৌরসভার ভোটার সংখ্যা ৬৪ হাজার ২৯১ জন। এর মধ্যে পুরম্নষ ৩১ হাজার ৪৩৪ ও নারী ৩২ হাজার ৮৫৭ জন। বুধবার বিকেল পাঁচটায় এ সংবাদ লিখার সময় বিভিন্ন কেন্দ্রে ভোট গণনা চলছিল।

সর্বশেষ আপডেটঃ ৫:৩৪ অপরাহ্ণ | ডিসেম্বর ৩০, ২০১৫