| রাত ১১:৫১ - শুক্রবার - ১৪ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩১শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ৭ই জিলহজ, ১৪৪৫ হিজরি

পুর্ব শক্রতার জের ধরে গফরগাঁওয়ে সন্ত্রাসীদের হামলায় ৩ জন গুরুতর আহত:থানায় মামলা

স্টাফ রিপোর্টার | ২৮ ডিসেম্বর ২০১৫, সোমবার, ময়মনসিংহের গফরগাঁও উপজেলার বাঙ্গালকান্দি গ্রামে পুর্ব শক্রতার জের ধরে সন্ত্রাসী হামলা চালিয়ে ৩ জনকে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। গুরুতর আহতদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এব্যাপারে বাঙ্গালকান্দি গ্রামের মোঃ মেজবাহ উদ্দিন ছেলে আসাদুজ্জামান খোকন বাদী হয়ে ১৪ জনের নাম করে গফরগাঁওয়ের পাগলা থানায় মামলা হয়েছে। মামলা নং ১১ তাং ২১-১২-২০১৫ইং। আসামীরা গ্রেফতার না হওয়ার সুযোগে আবারো হামলা করার পরিকল্পনা করছে বলে অভিযোগ বাদীর।
মামলার বিবরণে জানা যায়, গত ১৯ ডিসেম্বর সকালে বিবাদী মোঃ রুবেল, মোঃ দিদার, মমিন মীর, মোঃ রফিক গংরা পুর্ব শক্রতার জের ধরে পুর্ব পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে কান্দিপাড়া বাজারস্থ বাদী আসাদুজ্জামান খোকনের ফার্মেসী দোকানে ঢুকে বাদীকে হত্যার হুমকি দিয়ে চাবি নিয়ে ক্যাশ বাক্স থেকে ২ লাখ টাকা নিয়ে যায়। এসময় বাদীর ভাই আক্তারুজ্জামান চাচাতো ভাই শেখ রাসেল বাবুল, চাচা আকবর মন্ডল এগিয়ে আসলে তাদের ওপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে গুরুতর আহত করে। আহতদেরকে প্রথমে গফরগাঁও হাসপাতালে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আহত আক্তারুজ্জামান উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান এর ভাই।
মামলার বাদী আসাদুজ্জামান জানান, একটি প্রভাবশালী মহলে ইন্ধনে আগামী দিনে লংগাইর ইউপি নির্বাচনে প্রভাব বিস্তার করার উদ্দেশ্যে নানা ষড়যন্ত্র করছে। আসামী গ্রেফতার না হওয়ার সুযোগে  বিবাদীরা আবারো বাদীর পরিবারের  ওপর হামলা করার পরিকল্পনা করছে।

সর্বশেষ আপডেটঃ ৬:২১ অপরাহ্ণ | ডিসেম্বর ২৮, ২০১৫