| বিকাল ৩:৫৪ - সোমবার - ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ঈশ্বরগঞ্জে আন্তঃজেলা মাদক সম্রাট শরাফত গ্রেফতার

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি, ২ নভেম্বর ২০১৫, সোমবারঃ
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে আন্তঃজেলা মাদক সম্রাট একাধিক মামলার আসামী শরাফত আলীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভান্ডারীর বাজার থেকে তাকে গ্রেফতার করে সোমবার সকালে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে।
পুলিশ সূত্রে জানা যায়, মাদক সম্রাট একাধিক মামলার আসামী শরাফত আলী দীর্ঘদিন ধরে ময়মনসিংহ সহ আশপাশের জেলা গুলোতে পাইকারী ও খুচরা হিসেবে মাদক বিক্রি করত। গোপন সংবাদের ভিত্তিতে ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিনের নেতৃত্বে এএসআই সাফায়েত হোসেন ও জহির উদ্দিন অভিযান চালিয়ে উপজেলার ভান্ডারী বাজার থেকে ইয়াবা ও ককটেল বহনের সময় হাতেনাতে শরাফত আলীকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে ১৯০৮ সনের বিষ্ফোরক দ্রব্যাদি আইন সংশোধনী (২০০২) এর ৪(খ) এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯(১) এর টেবিল ৯(ক) ধারায় দুটি মামলা দায়ের করেছে। সোমবার সকালে তাকে ময়মনসিংহ আদালতে পাঠানো হয়েছে।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বোরহান উদ্দিন জানান, গ্রেফতারকৃত শরাফত দীর্ঘদিন ধরে বেশ কয়েকটি জেলায় মাদক বেচাকেনা করত। বহু চেষ্টার পর তাকে গ্রেফতার করে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৭:১২ অপরাহ্ণ | নভেম্বর ০২, ২০১৫