| বিকাল ৫:৫৫ - সোমবার - ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৬ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

টাঙ্গাইল-৪ উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হলেন হাসান ইমাম

অনলাইন ডেস্ক | ৯ অক্টোবর ২০১৫, শুক্রবার,

 টাঙ্গাইল-৪ (কালিহাতি) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও কালিহাতি উপজেলার সাবেক চেয়ারম্যান হাসান ইমাম খান ওরফে সোহেল হাজারী ।
বৃহষ্পতিবার সন্ধ্যায় দলের সংসদীয় বোর্ডের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় বলে আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক ড. আবদুর রাজ্জাক জানিয়েছেন।
প্রধানমন্ত্রীর বাসভবন গণভবনে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন আওয়ামী লীগ ও সংসদীয় বোর্ডের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
সভায় আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ এবং সংসদীয় বোর্ডের সদস্য আমির হোসেন আমু ও তোফায়েল আহমেদ, সভাপতিমন্ডলীর সদস্য কাজি জাফরউল্লাহ ও ওবায়দুল কাদের প্রমুখ উপস্থিত ছিলেন।
এর আগে দলের বিভিন্ন পর্যায়ের ১৯ জন নেতা এ আসনে মনোনয়ন পেতে দলের মনোনয়ন ফরম সংগ্রহ ও জমা দেন। গত ৬ অক্টোবর সংসদীয় বোর্ডের সভায় ১৯ জন দলীয় প্রার্থীর সাক্ষাৎকার গ্রহণ করেন আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
টাঙ্গাইল-৪ শূন্য আসনে ১০ নভেম্বর ভোটের দিন নির্ধারণ করে উপ-নির্বাচনের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন হচ্ছে ১১ অক্টোবর। যাচাই-বাছাই হবে ১৩ অক্টোবর। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ হচ্ছে ২১ অক্টোবর।
উল্লেখ্য, আওয়ামী লীগ থেকে বহিষ্কারের পর আবদুল লতিফ সিদ্দিকী সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করায় এ আসনটি শূন্য ঘোষণা করা হয়। (বাসস) :

সর্বশেষ আপডেটঃ ১:২১ অপরাহ্ণ | অক্টোবর ০৯, ২০১৫