| সন্ধ্যা ৬:৪০ - রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

নেত্রকোনায় শিশু ধর্ষণের শিকার

নেত্রকোনা প্রতিনিধি ঃ ২৭ সেপ্টেম্বর ২০১৫, রবিবার,

সদর উপজেলার ঠাকুরাকোনায় ১১ বছরের এক শিশু ধর্ষণের ঘটনায় শনিবার রাতে নেত্রকোনা মডেল থানায় মামলা হয়েছে। শিশুটির বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে সদর উপজেলার সিংহেরগাঁও গ্রামের সায়েদুর রহমানের বখাটে ছেলে সোহেল মিয়াকে(২২) আসামী করে এই মামলা করেন।  রোববার পর্যন্ত পুলিশ আসামীকে গ্রেফতার করতে পারেনি।
জানা গেছে, সদর উপজেলার ঠাকুরাকোনা রেলস্টেশনের অদূরে ঈদের দিন বিকেলে শিশুটি একা বাড়িতে ছিল। রান্না ঘরে রান্না করার সময় প্রতিবেশি সিংহেরগাঁও গ্রামের বখাটে সোহেল মিয়া শিশুটিকে একা পেয়ে ধর্ষণ করে। তার ডাক চিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে ধর্ষক সোহেল পালিয়ে যায়। শিশুটিকে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় পরদিন শিশুটির বাবা বাদী হয়ে নেত্রকোনা মডেল থানায় সোহেলের বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় মামলা করেছেন। ধর্ষক সোহেল এলাকায় প্রভাবশালী হওয়ায় বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য স্থানীয় একটি মহল উঠে পড়ে লেগেছে। মামলা তুলে নেয়ার জন্য শিশুটির বাবার ওপর চাপ প্রয়োগ করছে।
নেত্রকোনা মডেল থানার অফিসার ইনচার্জ(ওসি) এসএম মাছুদুল আলম মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে জানান, ভিক্টিমকে ডাক্তারী পরীক্ষার ব্যবস’া করানো হয়েছে। আসামীকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

সর্বশেষ আপডেটঃ ৭:১৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৭, ২০১৫