| সকাল ১০:৩০ - বুধবার - ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১১ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ত্রিশালে ছাত্রলীগের ৬ ইউনিয়নের কমিটি ঘোষণা

এইচ.এম জোবায়ের হোসাইন, ত্রিশাল,
ময়মনসিংহের ত্রিশালে গতকাল বুধবার উপজেলার ৬ ইউনিয়নে ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। এর মধ্যে ৫টি ইউনিয়নে পূর্ণাঙ্গ (আংশিক) ও ১টি ইউনিয়নে আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। ত্রিশাল উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ ও সাধারণ সম্পাদক ইমরান হোসেনের যৌথ স্বাড়্গরে এ কমিটিগুলো অনুমোদন দেওয়া হয়েছে।
পূর্ণাঙ্গ কমিটি (আংশিক) গঠিত কমিটিগুলোর মধ্যে রয়েছে উপজেলার ধানীখোলা, কানিহারী, বালিপাড়া, মোক্ষপুর, মঠবাড়ী ও আমিরাবাড়ী ইউনিয়নে আহবায়ক কমিটি গঠন করা হয়।
এতে ধানীখোলা ইউনিয়নে সভাপতি হিসেবে মোঃ আসাদুল ইসলাম ও সাধারন সম্পাদক হিসেবে আনোয়ার হোসেন, কানিহারী ইউনিয়নে নাইমুল হক সভাপতি ও শরিফুর রহমান বাবু সাধারণ সম্পাদক, বালিপাড়া ইউনিয়নে সভাপতি হিসেবে রেজাউর রহমান পরাগ ও সাধারণ সম্পাদক হিসেবে মোঃ ইব্রাহিম খলিল, মোক্ষপুর ইউনিয়নে মোঃ নাদিম হোসেন নাজমু সভাপতি ও মনিরম্নল ইসলাম মনির সাধারন সম্পাদক ও মঠাবাড়ী ইউনিয়নে সভাপতি হিসেবে মনিরম্নল ইসলাম রম্নবেল ও সাধারণ সম্পাদক হিসেবে রাকিব হাসান প্রিন্সকে নির্বাচিত করা হয়। এছাড়াও উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নে আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। এতে কামাল হোসেনকে আহবায়ক ও আল ইমরানকে যুগ্ম আহবায়ক মনোনীত করা হয়।

সর্বশেষ আপডেটঃ ৭:৪৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ২৩, ২০১৫