| সকাল ১১:৫৮ - রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

গাজীপুরের জয়দেবপুর থেকে অপহৃত শিশু শেরপুরে উদ্ধার

শেরপুর প্রতিনিধি,১৭ সেপ্টেম্বর ২০১৫, বৃহস্পতিবার:  গাজীপুরের জয়দেবপুর থেকে অপহৃত শিশু স্বর্ণা আক্তারকে (৫) উদ্ধার করেছেন র‌্যাব সদস্যরা। র‌্যাব-১৪ এর (শেরপুর-জামালপুর) একটি দল গত ১৬ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় শেরপুর সদর উপজেলার বাজিতখিলা বাজার থেকে তাকে উদ্ধার করেন।
স্বর্ণা গাজীপুরের জয়দেবপুর থানার শিরিরচালা গ্রামের মো. হাফিজুর রহমানের মেয়ে। গত ১২ সেপ্টেম্বর শনিবার সকালে জয়দেবপুরের শিরিরচালা গ্রাম থেকে আলমগীর ও সামাদ নামে দুই যুবক শিশু স্বর্ণাকে অপহরণ করেন। এ ঘটনায় তার (স্বর্ণা) বাবা হাফিজুর র‌্যাব-১, গাজীপুর ক্যাম্পে একটি অভিযোগ দায়ের করেন। একইসঙ্গে তিনি নারী ও শিশু নির্যাতন দমন আইনে জয়দেবপুর থানায় একটি মামলাও করেন।
র‌্যাব সূত্রে জানা গেছে, স্বর্ণার বাবার অভিযোগের প্রেড়্গিতে ও গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪ এর কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এবং সহকারি পুলিশ সুপার জসিম উদ্দিনের নেতৃত্বে র‌্যাব সদস্যরা গত বুধবার সন্ধ্যায় শেরপুর সদরের বাজিতখিলা বাজারে অভিযান চালান। পরে তাকে (স্বর্ণা) বাজিতখিলা বাজারের একটি স’ান থেকে উদ্ধার ও সদর থানায় হসত্মানত্মর করা হয়। তবে এ ঘটনায় কেউ আটক বা গ্রেপ্তার হয়নি।
শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারম্নল করিম বলেন, এ ঘটনায় সদর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) ও আজ ১৭ সেপ্টেম্বর বৃহস্পতিবার ভোরে স্বর্ণাকে জয়দেবপুর থানা কর্তৃপড়্গের নিকট হসত্মানত্মর করা হয়েছে।
অপরদিকে, র‌্যাব-১৪ এর কোম্পানী কমান্ডার তাজুল ইসলাম বলেন, ঘটনার সঙ্গে জড়িত আসামিদের আটকের জন্য র‌্যাব চেষ্টা চালিয়ে যাচ্ছে।

সর্বশেষ আপডেটঃ ৭:৫১ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৭, ২০১৫