| দুপুর ১২:৪১ - রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ত্রিশালে নৌকা ডুবে ৬ষ্ঠ শ্রেণীর শিক্ষার্থীর মৃত্যু

ত্রিশাল অফিস,১৪ সেপ্টেম্বর ২০১৫, সোমবারঃ  ময়মনসিংহের ত্রিশালে বিদ্যালয় থেকে বাড়ী ফেরার পথে নৌকা ডুবে ৬ষ্ঠ শ্রেণীর এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।
এলাকাবাসী ও ত্রিশাল থানা পুলিশ সূত্রে জানাযায়, সোমবার দুপুরে আমিরাবাড়ী ইউনিয়নের আরজি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণী পড়ুয়া ছাত্রী পূর্ণিমা সরকার (১৩) বিদ্যালয় থেকে ১০/১৫জন ছাত্র/ছাত্রী নৌকা দিয়ে খিরম্ন নদী পারাপারের সময় নৌকাটি ডুবে যায়। এ সময় প্রায় সকল শিক্ষার্থীকে এলাকাবাসী উদ্ধার করলেও পূর্ণিমাকে পাওয়া যায়নি। বিকাল ৩টার দিকে স্থানীয় এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও পুলিশের সহযোগিতায় পূর্ণিমার লাশ উদ্ধার করে। নিহত পূর্ণিমা উপজেলার আমিরাবাড়ী ইউনিয়নের নিখিল চন্দ্র সরকারের মেয়ে।

ত্রিশাল থানা পুলিশের উপ-পরিদর্শক রূপম চন্দ্র সরকার জানান, দুপুর দেড়টার দিকে বিদ্যালয় থেকে নদী পথে বাড়ী যাওয়ার সময় ১৫জন শিক্ষার্থী নৌকায় উঠে। নৌকাটি ক্রটি পূর্ণ থাকায় মাঝ পথে ডুবে যায়। নৌকায় থাকা অন্যান্য শিক্ষার্থীদের উদ্ধার করা হলেও ৬ষ্ঠ শ্রেণী পড়ুয়া পূর্ণিমাকে খোজে পাওয়া যায়নি। পরে বিকাল ৩টার দিকে স্থানীয় এলাকাবাসী, ফায়ার সার্ভিস ও পুলিশের সহয়তায় তার লাশ উদ্ধার করা হয়।

 

সর্বশেষ আপডেটঃ ৮:১৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ১৪, ২০১৫