| বিকাল ৫:৩৭ - সোমবার - ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

গফরগাঁওয়ে ভাড়াটিয়া খুনি দিয়ে যুবককে হত্যা হত্যাকান্ডে জড়িত থাকায় মা-বাবা, ভাইসহ ৪ জন আটক

আজহারুল হক, গফরগাঁও ঃ  ০৯ সেপ্টেম্বর, ২০১৫, বুধবার,
ময়মনসিংহের গফরগাঁওয়ে গত ৫ সেপ্টেম্বর শনিবার রাতে আজিজুল হক (২৪) নামে এক যুবকের চোঁখ উৎপাটন করে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে অজ্ঞাত দূবৃত্তরা। এ ঘটনায় নিহতের পিতা সুলতান মিয়া বাদী হয়ে গত ৬ সেপ্টেম্বর রোববার উপজেলার পাগলা থানায় ৫ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। এদিকে আজিজুলকে হত্যা করার ঘটনায় প্রাথমিকভাবে জড়িত থাকার সত্যতা নিশ্চিত হলে নিহত আজিজুলের বাবা সুলতান (৪৮), মা লাইলী বেগম (৪৬), ভাই এনামূল (২০) ও প্রতিবেশি নাজমূলকে (২৬) আজ বুধবার আটক করে উপজেলার পাগলা থানা পুলিশ।
জানা যায়, নিহত আজিজুল তার পরিবারের সকলকে প্রায় প্রতিদিনেই বেদম মারধর করতো। তাকে এ অবস্থা থেকে কোন ভাবেই ফেরাতে না পেরে  নিরুপায়  নিহতের মা-বাবা ও ভাই ৭ হাজার টাকার বিনিময়ে ভাড়াটে খুনি দিয়ে তাদের উপসি’তিতে গত ৫ সেপ্টেম্বর শনিবার আজিজুল হককে হত্যা করায়। পরে গত ৬ সেপ্টেম্বর সকালে পুলিশ স্থানীয় ছোট চাতলিয়া বিল থেকে আজিজুলের ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করে।
গফরগাঁও সার্কেলের সিনিয়র এএসপি বিল্লাল হোসেন বলেন, প্রাথমিকভাবে হত্যাকান্ডে নিহতের মা-বাবা ও ভাই জড়িত থাকার প্রমান পাওয়ার সাথে সাথে তাদেরকে আটক করা হয়।

সর্বশেষ আপডেটঃ ১০:৪৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৯, ২০১৫