| বিকাল ৩:২৪ - রবিবার - ৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৩শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৮ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

স্বতন্ত্র বেতন স্কেলের দাবীতে কবি নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির কর্ম বিরতি, ক্লাশ ও পরীক্ষা বর্জন

এইচ.এম জোবায়ের হোসাইন, ত্রিশাল,  ০৮সেপ্টেম্বর, ২০১৫ মঙ্গলবার, 
ময়মনসিংহের ত্রিশালে অবসি’ত জাতীয় কবি কাজী নজরম্নল ইসলাম বিশ্ববিদ্যালয় শিড়্গক সমিতি ও বিশ্ববিদ্যালয় শিড়্গক সমিতি ফেডারেশন গতকাল মঙ্গলবার ৮ম বেতন স্কেলে বিশ্ববিদ্যালয় শিড়্গকদের মর্যাদাহানির প্রতিবাদে ও স্বতন্ত্র বেতন কাঠামো ঘোষণার দাবীতে ক্লাশ ও সকল পরীড়্গা বর্জন করে কর্ম বিরতি পালন করে।
বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় শিড়্গক সমিতি ফেডারেশন ঘোষিত কর্মসূচী অনুযায়ী গতকাল মঙ্গলবার বিশ্ববিদ্যালয় শিড়্গক সমিতি ও শিড়্গক সমিতি ফেডারেশন সকল ক্লাশ ও পরীড়্গা বর্জন করে স্বতন্ত্র পে স্কেলের দাবীতে র‌্যালী ও পূর্ণ দিবস কর্ম বিরতি পালন করে। যদি দাবী আদায় না হয় তবে বুধ ও বৃহস্পতিবারও কর্ম বিরতির ডাক দেয় এ দুটি সংগঠন।

র‌্যালী ও কর্ম বিরতি কর্মসূচীতে বক্তব্য রাখেন, বিশ্ববিদ্যালয় শিড়্গক সমিতির সভাপতি মোলস্না আমিনুল ইসলাম, সাধারন সম্পাদক তপন কুমার সরকার, সহ সভাপতি তারিকুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক সোহেল রানা, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মাহবুব হোসেন, বিশ্ববিদ্যালয়ের শিড়্গক রেজুয়ান আহাম্মেদ শুভ্র প্রমূখ।

কর্ম বিরতি চলাকালীন সময়ে বিশ্ববিদ্যালয়ের কোন অনুষদের ক্লাস, মিডটার্ম ও সেমিস্টার ফাইনাল পরীড়্গা অনুষ্ঠিত হয়নি।

বিশ্ববিদ্যালয় শিড়্গক সমিতির সভাপতি মোলস্না আমিনুল ইসলাম জানান, শিড়্গামন্ত্রী ও তথ্যমন্ত্রীর বিতর্কিত বক্তব্যের প্রতিবাদে বুধবার ও বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ে কালো পতাকা উত্তোলন করা হবে।

সর্বশেষ আপডেটঃ ৭:৪৮ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৮, ২০১৫