| দুপুর ১২:০৯ - বুধবার - ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১১ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

শেরপুরে হেরোইন ও চোলাই মদসহ দুই জন গ্রেপ্তার

 

শেরপুর প্রতিনিধি: ০৭ সেপ্টেম্বর, ২০১৫ সোমবার,
শেরপুরের শ্রীবরদী ও ঝিনাইগাতীতে অভিযান চালিয়ে পুলিশ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এদের নিকট থেকে পুলিশ হেরোইন ও চোলাই মদ জব্দ করেছে।
গ্রেপ্তারকৃতরা হলেন শ্রীবরদী উপজেলা সদরের সাতানী শ্রীবরদী এলাকার ওবায়দুল ইসলাম তালুকদারের ছেলে রাফিউল বাদল (৩০) ও ঝিনাইগাতী উপজেলার বারম্নয়ামারী মরিয়ম নগর গ্রামের নামগ্রিন মারাকের ছেলে কেতন সাংমা (৫৫)। গ্রেপ্তারকৃতদের আজ ৭ সেপ্টেম্বর সোমবার বিকেলে শেরপুরের মূখ্য বিচারিক হাকিম আদালতের নির্দেশক্রমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।
পুলিশ ও স’ানীয় সূত্রে জানা গেছে, গত ৬ সেপ্টেম্বর রোববার রাতে শ্রীবরদী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে পানহাটি এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী রাফিউল বাদলকে গ্রেপ্তার করে। এ সময় তাঁর নিকট থেকে দুই গ্রাম হেরোইন জব্দ করা হয়।
অপরদিকে ঝিনাইগাতী থানা পুলিশ আজ ৭ সেপ্টেম্বর সোমবার ভোরে ঝিনাইগাতীর বারম্নয়ামারী মরিয়ম নগর গ্রামে অভিযান চালিয়ে কেতন সাংমাকে গ্রেপ্তার করে। এ সময় তাঁর নিকট থেকে চার লিটার চোলাই মদ জব্দ করে পুলিশ।
শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এস. আলম ও ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান বলেন, গ্রেপ্তারকৃত রাফিউল বাদল ও কেতন সাংমার বিরম্নদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে যথাক্রমে শ্রীবরদী ও ঝিনাইগাতী থানায় দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৭:৪৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৭, ২০১৫