| সকাল ৮:৪০ - বৃহস্পতিবার - ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ - ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ময়মনসিংহ কেন্দ্রীয় খাদ্যগুদামের শ্রমিক লীগ সভাপতি আনোয়ার হোসেনসহ আটজনের জামিন নামঞ্জুর : কারাগারে

স্টাফ রিপোটার, ০৬ সেপ্টেম্বর ২০১৫, রোববার,

ময়মনসিংহের খাদ্যগুদামের তিন কর্মকর্তাকে মারপিটের ঘটনার প্রধান আসামি কেন্দ্রীয় খাদ্যগুদামের শ্রমিক লীগ সভাপতি আনোয়ার হোসেনসহ আটজনের জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।
রোববার (০৬ সেপ্টেম্বর) দুপুরে দ্রুত বিচার ট্রাইব্যুনাল আদালতের বিচারক আহসান হাবিব এ নির্দেশ দেন। পরে ওই আট আসামিকে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।
আদালত সূত্রে জানা যায়, গত ২৮ জুলাই গুদামে নিম্নমানের চাল নিতে অস্বীকৃতি জানালে ময়‍মনসিংহ সদর উপজেলার খাদ্য পরিদর্শক (কারিগরি) আলাউদ্দিনসহ ৩ কর্মকর্তাকে মারপিট করেন আনোয়ার হোসেন ওরফে আনু দারোগা ও তার সহযোগীরা।
এ ঘটনায় গত ২৯ জুলাই মো. আলাউদ্দিন বাদী হয়ে কোতোয়ালি মডেল থানায় আনোয়ারসহ ১০ জনের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে একটি মামলা দায়ের করেন।
পরে মামলার তদন্ত কর্মকর্তা মাহবুবুর রহমান তদন্ত শেষে গত ২০ আগস্ট ১০ জনের নামে দ্রুত বিচার ট্রাইব্যুনালে অভিযোগপত্র দাখিল করেন।
এ মামলা দায়ের ও অভিযোগ পত্রের পর থেকে আনোয়ার পলাতক ছিলেন। রোববার তিনি ও তার সহযোগীরা আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। বিচারক জামিনের আবেদন নামঞ্জুর করে আনোয়ারসহ আট আসামিকে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সর্বশেষ আপডেটঃ ৮:৪৯ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৫