| সকাল ১১:২৭ - সোমবার - ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ - ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৪ই রজব, ১৪৪৪ হিজরি

পূর্বধলা ও শ্যামগঞ্জে শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী পালিত

তিলক রায় টুলু পূর্বধলা নেত্রকোনা, ০৬ সেপ্টেম্বর ২০১৫, রোববার, 

বিপুল উৎসাহ উদ্দীপনা , ধর্মীয় ভাবগাম্বর্য ও বিভিন্ন পূর্জা অর্চনার মধ্য দিয়ে ভগবান শ্রী কৃষ্ণের শুভ জন্মদিন জন্মাষ্টমী পালিত হয়েছে।
সকাল ১০ টায় পূর্বধলা পূর্জা উদযাপন পরিষদের উদ্যোগে বিশ্ব মানবতার শান্তি কামনায় একটি বনাঢ্য শোভাযাত্রা বের করা হয়। মঙ্গল শোভাযাত্রায় প্রধান অতিথি হিসেবে উপসি’ত ছিলেন স্থানীয় সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতীক)। এ ছাড়া শোভাযাত্রায় অংশ নেন উপজেলা চেয়ারম্যান জাহেদুল ইসলাম সুজন, উপজেলা নিবার্হী কর্মকর্তা মোহাম্মদ সামছুল হক, অফিসার ইনচার্জ মোঃ আঃ রহমান হিন্দু সম্প্রদায়ের শিশু, নারী,পূরুষ,অংশ নেয়। শোভাযাত্রাটি পূর্বধলা উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে সার্বজনীন পূর্জা মন্ডবে এসে শেষ হয়।
এ উপলক্ষে সার্বজনীন পূর্জা মন্ডবে এক আলোচনা সভার আযোজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলাল (বীর প্রতীক)। পূজা উদযাপন পরিষদের সভাপতি হরিপদ রায় চৌধুরীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে উপসি’ত ছিলেন উপজেলা চেয়ারম্যান জাহেদুল ইসলাম সুজন, উপজেলা নিবার্হী কর্মকর্তা সামছুল হক, অফিসার ইনচার্জ আঃ রহমান, মহিলা বাইচ চেয়ারম্যান হোসনে আরা লুৎফা, পূজাৃ উদযাপন পরিষদের সাধারন সম্পাদক তরম্নন রায়, সংগঠনিক সম্পাদক দীপক সরকার, শুধাংসু শেখর, স্বপন সরকার প্রমুখ।
এ ছাড়া গৌরীপুর উপজেলার শ্যামগঞ্জ কালী বাড়ী আশ্রম কমিটির উদ্যোগে একটি বনাঢ্য মঙ্গল শোভাযাত্রা , মইলাকান্দা গোসাইবাড়ীর উদ্যোগে একটি মঙ্গল শোভাযাত্রা এবং জালশুকা রাধা গোবিন্দ মন্দির কমিটির উদ্যোগে আরো একটি পৃথক মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। প্রতিটি শোভাযাত্রা শ্যামগঞ্জ এলাকার বিভিন্ন সড়ক প্রদড়্গিন শেষে যার যার মন্দিরে গিয়ে শেষ হয়।

সর্বশেষ আপডেটঃ ৬:০৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৫