| রাত ১০:২৮ - বুধবার - ১৭ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ - ১৮ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

গফরগাঁওয়ে চোঁখ উৎপাটন করে যুবককে কুপিয়ে হত্যা

 

আজহারুল হক, গফরগাঁও ঃ  ০৬ সেপ্টেম্বর ২০১৫, রোববার, 
ময়মনসিংহের গফরগাঁওয়ে এক যুবকের চোঁখ উৎপাটন করে এবং কুপিয়ে নৃশংসভাবে হত্যা করেছে অজ্ঞাত দূবৃত্তরা। নিহতের শরীরের বিভিন্ন স্থানে দায়ের ১০টি কোপ রয়েছে। ঘটনাটি ঘটে গত শনিবার রাতে উপজেলার পাইথল ইউনিয়নের পাইথল গ্রামে। নিহত আজিজুল হক ফালান (২৪) ওই গ্রামের সুলতান মিয়ার ছেলে। আজ রোববার সকালে গফরগাঁও সার্কেলের সিনিয়র এএসপি বিল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, গত শনিবার রাতে আজিজুল হক ফালান রাত সাড়ে ১০টার দিকে বাড়ি সংলগ্ন মানিকের দোকান হয়ে আর বাড়ি ফিরে আসেনি। পরে পরিবারের লোকজন রাতভর বিভিন্নস্থানে খোঁজ করলেও ফালানের সন্ধান পায়নি। এ অবস্থায় আজ রোববার সকাল ৭টার দিকে বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে রাস্তার পাশে নিহত ফালানের রক্তমাখা কাপড় ও ১টি চাপাতি পড়ে থাকতে দেখে। পরে স্থানীয় ছোট চাতলিয়া বিলে ফালানের ক্ষত বিক্ষত লাশ খুঁজে পায় পরিবারের লোকজন।
নিহতের মা লাইলী বেগম (৫৫) অভিযোগ করে জানান, আমার ছেলের বউ সুমি সমপ্রতি বাড়ি থেকে রাগ যাওয়ার পর থেকে অজ্ঞাত লোকজন ছেলেকে বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছিল।
পাগলা থানার ওসি চাঁন মিয়া জানান, লাশ উদ্ধার করে ময়না তদনে-র জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস’তি চলছে।
গফরগাঁও সার্কেলের সিনিয়র এএসপি বিল্লাল হোসেন বলেন, নিহতের বা চোখে, কপালে, গালে, ঘাড়ে, মাথায়, তলপেট ও দুই হাতে দায়ের কোপ রয়েছে। ঘটনার রহস্যে উদঘাটনে নিহতের কাছের বন্ধু ও তার শ্বশুর বাড়ির লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হবে।

সর্বশেষ আপডেটঃ ৫:৫৭ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৬, ২০১৫