| সকাল ১০:৫৪ - সোমবার - ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ - ২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৪ই রজব, ১৪৪৪ হিজরি

ময়মনসিংহে ম্যারিজ রেজিষ্ট্রারদের ত্রি-বার্ষিক সম্মেলনে কাজী এনায়েতুর রহমান সভাপতি কাজী আব্দুর রাজ্জাক সাধারণ সম্পাদক

 

স্টাফ রিপোর্টার, ০৫ সেপ্টেম্বর ২০১৫, শনিবার,
মুসলিম ম্যারিজ রেজিষ্ট্রার এন্ড কাজী ওয়েলফেয়ার এসোসিয়েশন ময়মনসিংহের ত্রিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল আজ  শনিবার দুপুরে শহরের মুকুল নিকেতন উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে বাল্য বিয়ে রোধকল্পে কাজীগণ ঐক্যমত পোষণ করেন।
মুসলিম ম্যারিজ রেজিষ্ট্রার এন্ড কাজী ওয়েলফেয়ার এসোসিয়েশন ময়মনসিংহের সভাপতি অধ্যাপক কাজী এনায়েতুর রহমানের সভাপতিত্বে সম্মেলনে বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক কাজী মাওলানা মোঃ আব্দুর রাজ্জাক, কাজী মাওলানা মোঃ শামসুল ইসলাম, কাজী মাওলানা মোঃ আব্দুর রশিদ, কাজী মাওলানা মোঃ নূরুল আমীন, কাজী মাওলানা মোঃ আনোয়ার হোসেন, কোষাধ্যক্ষ কাজী রেজাউল হক জাহাঙ্গীর প্রমূখ। জেলায় সদ্য নিয়োগপ্রাপ্তদের কাজীদের পরিচয় করিয়ে দেন সাংগঠনিক সম্পাদক কাজী আবুল কালাম। কুরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয় এবং বিগত ৪ বছরে যেসব কাজী ইন্তেকাল করেছেন তাদের বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করে দেয়া পরিরচালনা করেন কাজী মাওলানা মোঃ সাইফুল্লাহ।
অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিল অধিবেশনে নয়া জেলা কমিটি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে মুসলিম ম্যারিজ রেজিষ্ট্রার এন্ড কাজী ওয়েলফেয়ার এসোসিয়েনের বর্তমান কমিটির সভাপতি অধ্যাপক কাজী এনায়েতুর রহমানকে পুনরায় সভাপতি ও কাজী মাওলানা মোঃ আব্দুর রাজ্জাককে পুনরায় সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য নতুন কমিটি গঠিত হয়।

সর্বশেষ আপডেটঃ ৮:৫৬ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৫, ২০১৫