| রাত ১২:৪১ - সোমবার - ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

নিকলীতে গরু ব্যবসায়ীর টাকা ছিনিয়ে নিয়ে হত্যার চেষ্টা

 

কিশোরগঞ্জ প্রতিনিধি, ০৪ সেপ্টেম্বর ২০১৫, শুৃক্রবার,
কিশোরগঞ্জের নিকলীতে আলাল উদ্দিন (৪৫) নামে এক গরু ব্যবসায়ীর সঙ্গে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নেয়ার পর তাকে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে উপজেলা সদরের বেড়িবাঁধ এলাকার হাওরের পানি থেকে হাক-পা বাঁধা অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ। আহত অবস্থায় তাকে নিকলী উপজেলা স্বাস্থ্য কমপেস্নক্সে ভর্তি করা হয়। গরম্ন ব্যবসায়ী আলাল উদ্দিন উপজেলার পূর্বগ্রাম সরদারহাটির মৃত হামিদ আলীর ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বৃহস্পতিবার আলাল উদ্দিন গরু কিনতে কিশোরগঞ্জে যান। সেখান থেকে রাতে সিএনজি অটোরিকশায় করে নিকলী ফিরেন। অটোরিকশা থেকে নেমে হেঁটে বাড়ি যাওয়ার পথে বেড়িবাঁধ এলাকার কাছে দৃর্বৃত্তরা অস্ত্র ঠেকিয়ে আলাল উদ্দিনের সঙ্গে থাকা ৮২ হাজার ৫শ’ টাকা ছিনিয়ে নেয়। পরে তাকে মারপিট করে হাত-পা বেঁধে হাওরের পানিতে ফেলে দিয়ে দুর্বৃত্তরা চলে যায়। রাত সাড়ে ১০টার দিকে গোঙানির শব্দ শুনে বেসরকারি উন্নয়ন সংস’া আইডিপির ম্যানেজার সুলতান মাহমুদ পুলিশে খবর দেন। খবর পেয়ে নিকলী থানা পুলিশ ঘটনাস’ল থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
পারিবারিক সূত্র জানায়, আলাল উদ্দিন একই গ্রামের সেলিম মিয়া, আসিদ মিয়া, ফারুক হোসেন ও আবুল হাশেমের ব্যবসায়িক অংশীদার ছিলেন। তাদের কাছে আলাল উদ্দিনের পাঁচ লাখ টাকা পাওনা ছিল। এ টাকা আদায়কে কেন্দ্র করে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। পরিবারের দাবি, এ বিরোধের জের ধরে তারা এমন ঘটনা ঘটিয়েছে।
নিকলী থানার ওসি একেএম মাহবুবুল আলম জানান, পাওনা টাকা আত্মসাত এবং সঙ্গে থাকা টাকা ছিনতাইয়ের জন্য গরম্ন ব্যবসায়ী আলাল উদ্দিন আক্রানত্ম হয়েছিলেন। এ ঘটনায় আলাল উদ্দিন বাদী হয়ে পাঁচ জনের বিরম্নদ্ধে থানায় মামলা করেছেন। জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

সর্বশেষ আপডেটঃ ৫:৪৫ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৪, ২০১৫