| রাত ৪:৫৮ - বৃহস্পতিবার - ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ - ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৭ই রজব, ১৪৪৪ হিজরি

ময়মনসিংহে প্রথম আলো’র পড়াশোনা পাতা নিয়ে শিক্ষার্থীদের সাথে মতবিনিময়

 

স্টাফ রিপোর্টার, ০৩ আগস্ট ২০১৫, বৃহস্পতিবার,
বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় সংবাদ পত্র দৈনিক প্রথম আলো’র পড়াশোনা পাতা নিয়ে আজ বৃহস্পতিবার ময়মনসিংহ শহরে  বিদ্যাময়ী সরকারি বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করা হয়েছে। এসময় বিদ্যালয়ের শিক্ষকেরাও উপসি’ত ছিলেন।
আজ  বৃহস্পতিবার সকাল পৌনে দশটায় বিদ্যালয়ের ১৪ নম্বর কড়্গে প্রভাতী শাখার পঞ্চম ও অষ্টম শ্রেনীর শিক্ষার্থীদের সাথে ও বেলা পৌনে ১টায় দিবা শাখার পঞ্চম ও অষ্টম শ্রেণীর শিড়্গার্থীদের সাথে পড়াশোনা পাতা নিয়ে মতবিনিময় করা হয়। এসময় প্রথম আলো’র পক্ষ থেকে জুনিয়র সার্টিফিকেট পরীক্ষা (জেএসসি) ও পঞ্চম শ্রেণীর প্রাথিমিক সমাপনীর পরীক্ষার্থীদের জানানো, তাদের পরীক্ষার কথা বিশেষ বিবেচনা করে প্রথম আলো’র পড়াশোনার পাতা নতুন আঙ্গিকে সাজানো হয়েছে। এতে প্রতিদিন সৃজনশীল বিষয়ে গুরুত্বপূর্ণ পাঠ থাকবে। শিক্ষার্থীরা জানায় তারা অনেকইে পরিবারের আগ্রহে তাঁরা আগে থেকেই এই পাতা নিয়মিত পড়ে আসছে।
প্রথম আলো’র ময়মনসিংহ প্রতিনিধি কামরান পারভেজ শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, কোন বাণ্যিজিক উদ্দেশ্যে নয়, নতুন প্রজন্মের প্রতি দায়বদ্ধতা থেকে প্রথম আলো বছরব্যাপী শিক্ষার্থীদের জন্য গণিত উৎসব, ভাষা প্রতিযোগ, ইন্টারনেট উৎসব, বিজ্ঞান জয়োৎসবসহ নানা আয়োজন করে। শিক্ষার্থীদের জন্য আগামী ৩০ নভেম্বর পর্যনত্ম দুটি করে প্রথম আলো পত্রিকা বিদ্যাময়ী স্কুলে বিনামূল্যে দেওয়া হবে।
শিড়্গর্থীদের সামনে আরও বক্তব্য রাখেন, প্রথম আলো’র আঞ্চলিক ব্যবস’াপক আবুল বাশার, আলোকচিত্রী জগলুল পাশা রম্নশো, বিদ্যাময়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিড়্গক নাছিমা খাতুনসহ অন্যান্য শিড়্গকেরা।

সর্বশেষ আপডেটঃ ৯:৩০ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০৩, ২০১৫