| রাত ১:৫৫ - বৃহস্পতিবার - ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ - ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৭ই রজব, ১৪৪৪ হিজরি

ঈশ্বরগঞ্জে যুবলীগ নেতার নেতৃত্বে ১ নারী খুন ঃ আটক ৭

 

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি-: ২ সেপ্টেম্বর ২০১৫, বুধবার, 
ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে যুবলীগ নেতার নেতৃত্বে মোছা: হাছনা বেগম (৩৫) নামে একজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। উপজেলার সরিষা ইউনিয়নের মহেশপুর গ্রামে মঙ্গলবার রাতে ওই ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত সন্দেহে ৭জনকে আটক করেছে ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। এ সময় ঘটনাস্থল থেকে রক্তমাখা ২টি দেশীয় অস্র (বল্লম) উদ্ধার করা হয়েছে।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সরিষা ইউনিয়নের মহেশপুর গ্রামের মৃত আব্দুর মোতালেব ভুঞার ছেলে লোকমান হোসেন ও তার তিন ভাইয়ের সাথে চাচা দুলাল মিয়া ও হাদিস মিয়ার দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধে উভয় পক্ষে মামলা মোকদ্দমা চলে আসছিল। ঘটনার দিন লোকমান হোসেনের দায়ের করা মামলায় চাচাসহ অনান্য আসামীদের আদালতে হাজিরার দিন ধার্য্য ছিল। ওই দিন আদালতে লোকমান হোসেন ও চাচার পক্ষের লোক সরিষা ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মানিক মিয়ার সাথে কথাকাটাকাটি হয়। এতে যুবলীগ নেতা ড়্গিপ্ত হয়ে গত মঙ্গলবার সন্ধ্যায় তার দলবল নিয়ে বাড়িতে গিয়ে প্রকাশ্যে হত্যার হুমকী দেয়। পরে মধ্য রাতে লোকমান মিয়ার ঘরে দেশীয় অস্র নিয়ে হামলা চালিয়ে ঘুমনত্ম লোকমান হোসেনের ছোট বোন মোছা: হাছনা বেগম ও মা আনোয়ারা বেগমকে কুপিয়ে আহত করে। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে হাছনা বেগম মারা যান।
এদিকে হত্যাকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ নিহতের চাচা হাদিস মিয়া, দুলাল মিয়া, সুরুজ মিয়া, আব্দুর রশিদ চাঁন মিয়া, হুমায়ুন কবীর, আবুল হোসেন ও আরিফ মিয়াকে বুধবার সকালে আটক করে দুপুরে আদালতে সোপর্দ করে।
নিহতের ভাই লোকমান হোসেন জানান, আসামীদের হুমকীতে তারা দীর্ঘদিন ধরে বাড়িতে থাকতে পারেন না। ঘটনার দিন তার বাড়িতে এক বোন ও মা ছাড়া আর কেউ ছিল না। তাদের কে ঘুমন্ত অবস্থায় আক্রমন করে। এলাকার লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ছোট বোন হাছনা বেগম মারা যায়।
ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. বোরহান উদ্দিন জানান, জমিসংক্রানত্ম বিরোধে হত্যার ঘটনায় জড়িত থাকার সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্যে ৭জনকে আটক করা হয়েছে। মামলার প্রস’তি চলছে।

সর্বশেষ আপডেটঃ ৫:৩৩ অপরাহ্ণ | সেপ্টেম্বর ০২, ২০১৫