| ভোর ৫:১৬ - বৃহস্পতিবার - ৯ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ - ২৬শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৭ই রজব, ১৪৪৪ হিজরি

সরিষাবাড়ীতে দৈনিক জনবাংলার সম্পাদকসহ ২৯ বিশিষ্ট ব্যক্তিকে সম্মাননা প্রদান

জামালপুর প্রতিনিধি,৩০ আগস্ট ২০১৫, রবিবার: ঢাকা বেজড সরিষাবাড়ী স্টুডেন্টর্স এন্ড সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের উদ্যোগে সম্মাননা দেওয়া হয়েছে ‘দৈনিক জনবাংলা এবং সাপ্তাহিক জনক পত্রিকার সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ছানোয়ার হোসেন বাদশাকে।’ একই সম্মাননা পেয়েছেন শিক্ষানুরাগী, কৃতি শিক্ষার্থী, সেরা শিক্ষা প্রতিষ্ঠান প্রধানসহ সমাজের আরো ২৮ জন বিশিষ্ট ব্যক্তি। শুক্রবার বিকালে সরিষাবাড়ী শিল্পকলা একাডেমি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এই সম্মাননা প্রদান করা হয়।
সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সরিষাবাড়ীর কৃতি সন্তান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. এএইচএম মোস্তাফিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ‘র প্রাক্তন শিক্ষক এবং জনপ্রিয় শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক প্রতিষ্ঠান সাইফুর্সের প্রতিষ্ঠাতা সাইফুর রহমান খান, দৈনিক জনবাংলা ও সাপ্তাহিক জনকের সম্পাদক ও প্রকাশক বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ছানোয়ার হোসেন বাদশা, সরিষাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদুল কবির তালুকদার শামীম, সরিষাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বিল্লাল উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠান পরিচালনা করেন ঢাকা বেজড সরিষাবাড়ী স্টুডেন্টর্স এন্ড সোস্যাল ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি মাছুমুল হাসান সজীব ও সাধারণ সম্পাদক সেলিম রেজা।
অনুষ্ঠানে প্রশাসনিক ব্যক্তিবর্গ, গুণীজন, রাজনৈতিক নেতৃবৃন্দ, কৃতি শিক্ষার্থী ও শিক্ষক-শিক্ষিকাসহ সমাজের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

সর্বশেষ আপডেটঃ ১১:৪৪ অপরাহ্ণ | আগস্ট ৩০, ২০১৫