| সকাল ৮:০০ - বৃহস্পতিবার - ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ - ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ত্রিশালে পিস্তল, এয়ারগান, গুলি, মেক্সিন, মোটরসাইকেল ও বিদেশী মদসহ গ্রেফতার-২

ত্রিশাল অফিস, ২৭ আগস্ট ২০১৫, বৃহস্পতিবার,
গত বুধবার মধ্যরাতে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার হরিরামপুর ইউনিয়নের মাগুরজোড়া এলাকায় অবসি’ত আরিফ গ্রুপ অব কোম্পানীর প্রস্তাবিত একটি প্রকল্পে অভিযান চালিয়ে অস্ত্র, গুলি, মেক্সিন, বিদেশী মদ, মোটর সাইকেলসহ বিভিন্ন প্রকার অবৈধ সরঞ্জামাদী উদ্ধার করেছে ভ্রাম্যমান আদালত। এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে।
পুলিশ, এলাকাবাসী ও ভ্রাম্যমান আদালত সূত্রে জানাযায়, বুধবার দিনগত রাত ১২টার দিকে উপজেলার হরিরামপুর ইউনিয়নের মাগুরজোড়া এলাকায় অবসি’ত আরিফ কোম্পানীর প্রস্তাবিত জায়গায় স্থাপিত ঘরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান শাহীন। অভিযান চলার সময় নজরুল ইসলাম সেখানে উপস্থিত ছিলেন না। এ সময় ভ্রাম্যমান আদালত সেখান থেকে অবৈধ একটি পিস্তল ও গুলি, একটি এয়ারগান ও ৪ রাউন্ড গুলি, দুইটি মেক্সিন, ৬টি বিদেশী মদের বোতল, একটি মোটর সাইকেলসহ অবৈধ সরঞ্জামাদী উদ্ধার করে। সেখান থেকে আরিফ গ্রুপের সুপারভাইজার সোলায়মান হোসেন (৪৫) গার্ড এয়াকুব আলী (৪২) নামে ২ ব্যক্তিকে আটক করা হয়।
ত্রিশাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান শাহীন এই অভিযান পরিচালনা করেন। এ ঘটনায় ২জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান শাহীন জানান, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। সেখান থেকে অবৈধ অস্ত্রসহ অবৈধ মালামাল জব্দ করা হয়।

সর্বশেষ আপডেটঃ ৭:১৩ অপরাহ্ণ | আগস্ট ২৭, ২০১৫