| সন্ধ্যা ৬:৪০ - বৃহস্পতিবার - ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ - ২রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

পূর্বধলায় এডিবির বিশেষ বরাদ্দের কাজ নিদিষ্ট সময়ের দেড় মাস পরেও শেষ হয়নি

 

ভ্রাম্যমান প্রতিনিধিঃ  ১৮ আগস্ট, ২০১৫, মঙ্গলবার: 
পূর্বধলা উপজেলায় চলতি অর্থ বছরেরর বিশেষ বরাদ্দের ২৪ লক্ষ টাকার কাজ না করে বিল উত্তোলনের অভিযোগ উঠেছে। ২০১৪/২০১৫ অর্থ বছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচীর আওতায় বরাদ্দ এ টাকা ৩০ শে জুনের মধ্যে খরচের সময় সীমা শেষ হলেও পূর্বধলা উপজেলায় নিদ্দিষ্ট সময়ে কোন কাজ না করেই সব টাকা ব্যাংক থেকে উঠিয়ে নিয়েছেন সংশিস্নষ্টরা । এ দিকে পুর্বধলা উপজেলা প্রৌকশলী আহসান আলী জানান এডিপি র বিশেষ বরাদ্দের ২৪ লড়্গ টাকা দেশের সব উপজেলার মত পূর্বধলা উপজেলায় পৌছেছে ১২ জুন, এ অজুহাতে উপজেলা প্রকৌশলী বিভাগ রহস্য জনক কারনে কোন রকম টেন্ডার আহবান না করে উপজেলা প্রকৌশলী সহ এর সাথে সংশস্নীষ্ট অন্যান্যরা দীর্ঘ সুত্রতা করে সরকারী নিয়মনীতি উপেড়্গা করে একটি মিটিং দেখিয়ে এ টাকা ব্যাংক থেকে উত্তোলনের আয়োজন করে। আর সে আয়োজনে শরীক করা হয় উপজেলার বেশ কয়েকজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের । উপজেলা প্রকৌশলী ও উপজেলা পরিষদের মনগড়া কিছু প্রকল্প দেখিয়ে তরিঘড়ি করে সমুদয় টাকা উত্তোলন করলেও নিদ্দিষ্ট সময়ের দের মাস পরেও এখন পর্যনত্ম কোন প্রকল্পের কাজ শেষ করতে পারেনি কতৃপড়্গ।
এ ব্যাপারে উপজেলা প্রকৌশলী আহসান আলীর সাথে যোগায়োগ করা হলে তিনি জানান প্রকল্পের মালামাল ক্রয় করা হয়েছে, কিন’ উপজেলা চেয়ারম্যানের সময়ের জন্য এগুলি বিতরন করা যাচ্ছেনা। তবে যে কোন সময় বিতরন করা হবে বলে তিনি জানান।

সর্বশেষ আপডেটঃ ৮:৩০ অপরাহ্ণ | আগস্ট ১৮, ২০১৫