| রাত ৪:৫৯ - শুক্রবার - ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ - ৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ময়মনসিংহ-ভৈরব ট্রেনে থেকে ফুটফুটে শিশু কন্যা উদ্ধারঃ আজিমপুর শিশুমনি নিবাসে হস্তান্তর

 

স্টাফ রিপোর্টার, ১০ আগস্ট ২০১৫, সোমবার: 
ময়মনসিংহ-ভৈরব রেলপথের গৌরীপুরে ট্রেন থেকে এক ফুটফুটে কন্যা উদ্ধার শিশু উদ্ধার করেছে রেলওয়ে পুলিশ। শিশুকে আজ সোমবার সকালে রাজধানী ঢাকার আজিমপুরে সমাজসেবা অধিদপ্তরের শিশুমনি নিবাসে প্রেরণ করা হয়েছে।
ময়মনসিংহ জি.আর.পি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল আহাদ খান জানান, গত ৭ আগষ্ট ভৈরব থেকে ময়মনসিংহগামী লোকাল ট্রেনে কে বা কারা অনুমান ৪৫ দিনের এক ফুটফুটে শিশু কন্যা ফেলে রেখে যায়। পরে শিশুটিকে রেল পুলিশ উদ্ধার করে ময়মনসিংহ জি.আর.পি থানার নিয়ে আসে। পরে শিশু অসুস্থ হয়ে পড়ায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
শিশুর ব্যাপারে সিদ্ধান্ত নেয়ার জন্য গত ৮ আগষ্ট আদালতের স্বরণাপন্ন হয় পুলিশ। আদালত কুড়িয়ে পাওয়া শিশুটিকে রাজধানী ঢাকার আজিমপুর শিশুমনি নিবাসে প্রেরণ করার আদেশ দেন। এ ছাড়াও শিশুটির প্রকৃত পিতা-মাতার কাছে প্রেরণের জন্যদেশের বিভিন্ন থানায় ম্যাসেজ প্রেরণ করা হয়েছে। সে অনুযায়ী গতকাল সোমবার সকালে ময়মনসিংহের সিভিল সার্জন ডাঃ একেএম মোস-ফা কামালের দেয়া এ্যাম্বুল্যান্স যোগে ঢাকায় প্রেরণ করা হয় বলে জি.আর.পি থানার ওসি জানান। প্রকৃত পিতা-মাতা শিশুটিকে পেতে চাইলে ময়মনসিংহ জি.আর.পি থানা এবং ঢাকার আজিমপুরে সমাজসেবা অধিদপ্তরের শিশুমনি নিবাসে যোগাযোগ করার আহবান জানিয়ছেন জি.আর.পি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ আব্দুল আহাদ খান।

সর্বশেষ আপডেটঃ ৮:০৯ অপরাহ্ণ | আগস্ট ১০, ২০১৫