| ভোর ৫:৫৩ - শুক্রবার - ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ - ৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

কে ফোন করেছিলেন কাজলকে…

অনলাইন ডেস্ক,১০ আগস্ট ২০১৫, সোমবার:

সাংবাদিকদের সঙ্গে কথা বলার ব্যাপারে বরাবরই অনাগ্রহী কাজল। তবুও ছোট বোন তানিশা মুখার্জির নাটক ‘দ্য জুরি’ নিয়ে সংবাদমাধ্যমের সামনে এসেছিলেন তিনি। কথা বলার মাঝে হঠাৎ বলিউডের এই অভিনেত্রীর ফোন বেজে ওঠে। এ কারণে সংবাদ সম্মেলনের মাঝপথে উঠে চলে যান তিনি।

জানা গেছে, সাংবাদিকদের সঙ্গে কথা বলার সময় কাজলের ফোন অবিরাম বেজে চলছিলো। শুরুর দিকে কেটে দিচ্ছিলেন তিনি। শেষমেষ ফোনটা ধরতেই বদলে যায় তার মেজাজ। বেশ কিছুক্ষণ নিচু স্বরে কথা বলার পর সংবাদকর্মীদের কাছে ক্ষমা চেয়ে উঠে চলে যান কাজল।

ভারতীয় সাংবাদিকরা জানান, তখন কাজলকে বেশ চিন্তিত দেখাচ্ছিলো। বাইরে বেরিয়েই নিজের গাড়ি আর চালককে খুঁজছিলেন। এরপর তাকে তিনি জানান, জলদি মারাঠিতে ফিরতে হবে। চালক আসনে বসতেই তাকে পেছনে যেতে বলেন কাজল। এরপর নিজেই গাড়ি চালিয়ে রওনা হন। প্রশ্ন উঠেছে, কী এমন ছিল সেই ফোনে? কে ফোন করেছিলেন কাজলকে? জানা যায়নি কিছুই।

যাওয়ার আগে তানিশার নাটক নিয়ে কাজল বলেছেন, ‘অভিনয়শিল্পীদের জন্য মঞ্চ চমৎকার প্ল্যাটফর্ম। এখানেই নিজের দক্ষতা দেখানো যায়।’ অনুষ্ঠানে তার মা তনুজা, বলিউড অভিনেত্রী জুহি চাওলা, লারা দত্ত ও তার স্বামী মহেশ ভূপতি, ক্রিকেটার জহির খান, অজিত আগারকারও ছিলেন এখানে।

এদিকে কাজলের নতুন ছবি ‘দিলওয়ালে’ মুক্তি পাবে চলতি বছরের ১৮ ডিসেম্বর। এতে তিনি পাঁচ বছর পর জুটি বেঁধেছেন শাহরুখ খানের সঙ্গে। এটি পরিচালনা করেছেন রোহিত শেঠি।

সর্বশেষ আপডেটঃ ৬:৩০ অপরাহ্ণ | আগস্ট ১০, ২০১৫