| দুপুর ১:১১ - মঙ্গলবার - ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ - ৩০শে সফর, ১৪৪৪ হিজরি

ময়মনসিংহে ৩ মণ গাজাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

শাহ আলম উজ্জ্বল, ৪ আগস্ট ২০১৫, মঙ্গলবার: 
ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের শম্ভুগঞ্জ রেল ক্রসিং এলাকায় আজ মঙ্গলবার দুপুরে জেলা গোয়েন্দা পুলিশ ট্রাকে ভর্তি তিন মণ গাজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) ইমারত হোসেন গাজী জানান গোপন সূত্রে খবর পেয়ে জেলা গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক আবুল কাসেম ও সহকারী উপ-পরিদর্শক কৃপা সিন্ধুর তরপদারের নেতৃত্বে পুলিশের একটি দল ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের শম্ভুগঞ্জ রেল ক্রসিং এলাকায় ভোর রাত থেকে উৎপেতে থাকার পর আজ মঙ্গলবার সকাল ১১টার সময় ময়মনসিংহ গামী একটি ট্রাক কুষ্টিয়া ট-১১-১০৩২ নম্বর গাড়িটি সিগন্যাল দিয়ে থামিয়ে তল্লাশী চালিয়ে ৮ বস-া ভর্তি ৩ মণ গাজা সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলো চূয়াডাঙ্গার সাতগাড়ী গ্রামের লোকমান হোসেন (৩৪) সৈলগাড়ী গ্রামের রাজন (২৪) ও ব্রাহ্মনবাড়িয়ার আরাফাতকে (২২) হাতে নাতে গ্রেফতার করে। উদ্ধারকৃত গাজার মূল্যে প্রায় ১৫ লক্ষ টাকা বলে পুলিশ জানিয়েছে।

পুলিশের চোখ ফাঁকি দিয়ে এরা দীর্ঘ দিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছে। এ ব্যাপারে মাদক দ্রব্য আইনে কোতোয়ালী মডেল থানায় একটি মামলা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৫:৪৪ অপরাহ্ণ | আগস্ট ০৪, ২০১৫