| দুপুর ১:৩৮ - মঙ্গলবার - ২৭শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১২ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ - ৩০শে সফর, ১৪৪৪ হিজরি

সংসার ভাঙছে না রিচির

অনলাইন ডেস্ক,২৭ জুলাই ২০১৫, সোমবার:

সংসার ভাঙছে জনপ্রিয় অভিনেত্রী রিচি সোলায়মানের। তার সংসারে চলছে ব্যাপক টানাপড়েন- এমন বিভিন্ন তথ্য উপস্থাপন করে বেশ কিছুদিন ধরেই মিডিয়ায় চলছে নানা গুঞ্জন। শনিবার রাতে উত্তরায় নিজের বাসায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব গুঞ্জনের অবসান ঘটালেন রিচি ও তার স্বামী রাসেক মালিক। তারা জানান, তাদের সংসার ভাঙা নিয়ে মিডিয়ায় যেসব খবর ছড়িয়েছে সব মিথ্যা। শুধু তাই নয়, তাদের সংসার আগের মতোই রয়েছে। বিচ্ছেদে যাচ্ছেন না তারা। সংবাদ সম্মেলনে শুধু রিচি উপস্থিত থাকলেও আমেরিকা থেকে তার স্বামী রাসেক মালিক স্কাইপের মাধ্যমে যোগ দেন। তিনি রিচিকে তালাক দিচ্ছেন বলে গত ২রা জুলাই তার নামে পাঠানো একটি মেইল প্রায় সব বিনোদন সাংবাদিকের কাছে পৌঁছায়। আর সেটা দেখে কিছু অনলাইন সংবাদমাধ্যম খবর প্রকাশ করে। এর ফলে বেশ বিভ্রান্তির মধ্যে পড়ে যান রিচি। আত্মীয়-স্বজন, বন্ধু, সহকর্মী থেকে শুরু করে সবার মধ্যে প্রশ্ন দেখা দেয়, রিচির ডিভোর্স হচ্ছে কবে? এ প্রসঙ্গে সংবাদ সম্মেলনে রিচি বলেন, আমার স্বামীর সঙ্গে মনোমালিন্য হয়েছে। এটা সব সংসারেই হয়ে থাকে। আর তাই বলে ডিভোর্স হবে কেন? ২রা জুলাই আপনাদের (সাংবাদিকদের) কাছে যে মেইলটি গিয়েছে সেটি একটি ভুয়া আইডি থেকে। প্রথমত, আমার স্বামী রাসেক মালিক জি-মেইল ব্যবহার করে না। সে বরাবরই হটমেইল থেকে সবার সঙ্গে যোগাযোগ করে। দ্বিতীয়ত, সবার কাছে যে মেইলটি পৌঁছেছে সেখানে রাসেকের নামের শেষের অক্ষর ‘কে’ ছিল। আর এখানেই প্রমাণ হয় আইডিটি ফেইক ছিল। কারণ, রাসেকের নামের শেষের অক্ষর ‘কিউ’। তবুও আমি পুলিশ, র‌্যাব ও একজন আইটি এক্সপার্ট দিয়ে আইডিটি দেখিয়েছি। আমার স্বামী রাসেক আমেরিকায় থাকে সেটা সবারই জানা কথা। র‌্যাব পুলিশ ও আইটি এক্সপার্টের নানা
অনুসন্ধানে বোঝা গেছে, এ আইডিটি বাংলাদেশের আইপি অ্যাড্রেস থেকে করা, আমেরিকা থেকে নয়। আর আমার সঙ্গে রাসেকের কোন ঝামেলা নেই। আমরা সুখেই  আছি। প্রতিদিন শুটিং ব্যস্ততার মাঝেও রাসেকের সঙ্গে তিন-চার ঘণ্টা কথা হচ্ছে। এখানে কেউ শত্রুতা করে আমাকে হেয় করার চেষ্টা করছে। রিচি আরও বলেন, আমি আপনাদের বড় বোন কিংবা ছোট বোন। আমি এ দেশের সন্তান। আমি একজন শিল্পী, একজন অভিনেত্রী। আমি মান-সম্মান নিয়েই মিডিয়ায় কাজ করতে চাই। কেউ যেন এরপর কোন কিছু যাচাই-বাছাই না করে কারও সম্পর্কে কোন সংবাদ পরিবেশন না করেন এটা আমার বিশেষ অনুরোধ থাকবে। কারণ, একটি মিথ্যা, বানোয়াট সংবাদের কারণে হয়তো হতে পারে একজন শিল্পীর অপমৃত্যু।
স্কাইপে কলের মাধ্যমে উপস্থিত থাকা রাসেক মালিক বলেন, রিচির সঙ্গে আমিও একমত পোষণ করছি। আপনাদের কাছে যে মেইলটি গেছে তা আমার নয়। কেউ একজন বাংলাদেশ থেকেই করেছে। বিষয়টি দেখে আমিও খুব বিব্রতকর পরিস্থিতির মধ্যে পড়েছি। আমি রিচিকে ডিভোর্স দিচ্ছি না। আমরা ভাল আছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন। আর আগামী ১লা অক্টোবর আমার ছেলের জন্মদিন। এর আগেই আমি দেশে আসছি। উল্লেখ্য, ২০০৮ সালের ২৮শে ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্টে কর্মরত পুলিশ অফিসার রাসেক মালিকের সঙ্গে রিচির বিয়ে হয়। তাদের একমাত্র সন্তান রায়ান মালিক প্রথম স্কলাস্টিকায় নার্সারিতে অধ্যয়নরত। এদিকে এবারের ঈদে রিচি অভিনীত যে কাজগুলো দর্শকপ্রিয়তা পেয়েছে সেগুলো হলো আবুল হায়াতের ‘মলিনার এক রাত্রি’, গোলাম সোহরাব দোদুলের ‘বিষ ও বিষক্ষয়’, আকরাম খানের ‘একটি নিখুঁত অপরাধ’, শাহনেওয়াজ কাকলীর ‘দ্য কাকলী অপেরা’, অরণ্য আনোয়ারের ‘জান কোরবান’ ও মাহফুজ আহমেদের ‘রুম নাম্বার থার্টিন’ ইত্যাদি।

সর্বশেষ আপডেটঃ ১:০১ অপরাহ্ণ | জুলাই ২৭, ২০১৫