| ভোর ৫:৩৯ - শুক্রবার - ৩০শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৫ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ - ৩রা রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

ত্রিশালে প্রাইভেটকার-বাস-মুখোমুখি সংঘর্ষে পিতা-মেয়েসহ নিহত-৩, আহত ৮

 

এইচ.এম জোবায়ের হোসাইন, ত্রিশাল, 
ময়মনসিংহের ত্রিশালে গতকাল সোমবার বিকেলে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাগান চেয়ারম্যানবাড়ীর মোড়ে প্রাইভেটকার-বাস মুখোমুখি সংঘর্ষে প্রাইভেটকারের ৩ যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আরো অনত্মত ৮ জন আহত হয়েছে। ত্রিশাল থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের ৩টি টিম উদ্ধার অভিযানে অংশ নিয়ে তাদের উদ্ধার করে।
ত্রিশাল থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও ঘটনাস’ল সূত্রে জানাযায়, গতকাল সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার সদর ইউনিয়নের বাগান চেয়ারম্যানবাড়ী মোড় নামকস’ানে ঢাকাগামী একটি প্রাইভেটকারের ( ঢাকা মেটো্র-গ ৩৭-৪৭৬৫) একটি চাকা ফুটে গিয়ে নেত্রকোনাগামী নিলয় এন্টারপ্রাইজ নামক একটি গাড়ীর (ঢাকা মেটো্র-ব ১১-৫৯২৭) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস’লেই এস.কে.এফ ঔষধ কোম্পানীতে কর্মরত ডা. আব্দুল আজিজ (৫০) নামে ১জন নিহত হয়। আশংকাজনক অবস’ায় তার মেয়ে (১২) ও কাজের মেয়ে (২৮) কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন। এ ঘটনায় আব্দুল আজিজের স্ত্রী শিল্পী আক্তার (৪৪) ও প্রাইভেটকার চালক লিটন মিয়া (২৮) গুরম্নতর আহত হয়েছেন। তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হতাহতদের সকলেই জামালপুর সদর উপজেলা নয়াপাড়া গ্রামের বাসিন্দা বলে জানান, নিহতদের ফুফাতো ভাই সেলিম। এ ছাড়াও আরো ৬/৭ জন বাসযাত্রীও এ ঘটনায় আহত হয়েছেন বলে জানিয়েছেন স’ানীয় এলাকাবাসী।
ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ক্যাম্প পুলিশের ইনচার্জ (এএসআই) আশ্বিন চন্দ্র ঘোষ বিষয়টি নিশ্চিত করেছেন।
ত্রিশাল ফায়ার সার্ভিসের লিডার মোঃ আব্দুল বারিক জানান, প্রথমে ত্রিশাল ফায়ার সার্ভিস উদ্ধার অভিযানে অংশ নেয়, পরে ময়মনসিংহ ও ভালুকা ফায়ার সার্ভিসের কর্মীরাও অংশ নেন। সব মিলিয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট উদ্ধার তৎপরতায় অংশ গ্রহণ করেন। ত্রিশাল থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) রেজাউল করীম জানান, উদ্ধার তৎপরতায় ঘটনাস’লেই ১জন নিহত হন এবং অন্যান্যদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

সর্বশেষ আপডেটঃ ৮:১০ অপরাহ্ণ | জুলাই ২০, ২০১৫