| রাত ৩:১৪ - বৃহস্পতিবার - ১১ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৭শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১২ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ময়মনসিংহে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় বা্‌কৃবি ছাত্রলীগের সভাপতি ও সম্পাদকসহ ৭৩ জনের নামে ৩ মামলা, সাধারন সম্পাদকসহ গ্রেফতার-৩

শাহ আলম উজ্জ্বল, ৯ জুলাই ২০১৫, বৃহস্পতিবার:
ময়মনসিংহে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি ও সাধারন সম্পাদকসহ ৭৩জন নেতাকর্মীর নামে অস্ত্র আইন ও দ্রুতবিচার আইনে ৩টি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ বাকৃবি ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলামসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

ময়মনসিংহের কোতোয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম জানান, গত ৭ জুলাই রাতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষের ঘটনায় গত বুধবার রাতে থানার উপ-পরিদর্শক এস.এম নূর মোহাম্মদ বাদী হয়ে ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় শাখার সাধারন সম্পাদক সাইফুল ইসলামের নামে অস্ত্র আইনে মামলা নং-৩০(৭)১৫ এবং বিশ্ববিদ্যালয়েরর প্রধান নিরাপত্তা কর্মকর্তা মহি উদ্দিন মামলা নং-৩২(৭)১৫ ও জেলা ছাত্রলীগের সভাপতি জসীম উদ্দিনের বোন জামাই মাহমুদুর রহমান সুরুজ বাদী হয়ে নং-৩১ (৭) ১৫ ছাত্রলীগ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মোর্শেদুজ্জামান বাবু, সাধারন সম্পাদক সাইফুল ইসলামসহ ১৯ নেতাকর্মীর নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ৫৪জনের নামে দ্রুত বিচার আইনে পৃথক ২টি মামলা দায়ের করে।

কোতোয়ালী মডেল থানার ওসি জানায় স’ানীয় এলাকাবাসী ঘটনার দিন রাতে বিশ্ববিদ্যালয় শাখার সাধারন সম্পাদক সাইফুল ইসলামকে পিটুনি দিয়ে একটি পাইপগানসহ পুলিশের হাতে সোর্পদ করে। গ্রেফতারকৃত সাইফুল ইসলাম ঢাকা পুঙ্গ হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন রয়েছে ।

পুলিশ পৃথক তিনটি মামলায় বিশ্ববিদ্যালয় শাখার সাধারন সম্পাদক সাইফুল ইসলাম, ছাত্রলীগ নেতা অলি ও বাম্পীকে গ্রেফতার করেছে।###

সর্বশেষ আপডেটঃ ৪:৪২ অপরাহ্ণ | জুলাই ০৯, ২০১৫