| সকাল ৭:১৫ - বৃহস্পতিবার - ১৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ৩রা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ - ১৯শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ফলো আপ নান্দাইলে ৫ খুনের ঘটনায় – মূল আসামী হিরন ব্রাহ্মনবাড়ীয়া সীমান্তবর্তী থেকে গ্রেফতার

 

ভ্রাম্যমান প্রতিনিধি ঃ ৭ জুলাই ২০১৫, মঙ্গলবার:

পারিবারিক কলহের জেরে ময়মনসিংহের নান্দাইলে শুক্রবার রাতে পিতা-পুত্র সহ ৪ জন ও হত্যা মামলার মূল আসামী কিলার হিরন (২৩)কে ব্রা‏হ্মনবাড়ীয়া সীমান্তর্তী এলাকার বিষ্ণুপুর থেকে পুলিশ গ্রেফতার করেছে।  গত  রবিবার (০৫ জুলাই) পিতা পুত্র হত্যার ঘটনায় নিহত বিল্লাল মিস্ত্রীর স্ত্রী বানেছা বেগম (৪৫) বাদী হয়ে ১২ জনকে অভিযুক্ত ও অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে নান্দাইল মডেল থানায় একটি মামলা দায়ের করেছে।

গত ৪ জুলাই পুলিশ মামলার এজাহারভুক্ত আসামী হারুনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত হারুন ৬ জুলাই বিজ্ঞ প্রথম শ্রেণীর ম্যাজিষ্ট্রেট নিকট ১৬৪ ধারা জবানবন্দীতে নিজের সরাসরি হত্যায় সাথে জড়িত থাকা কথা স্বীকারোক্তমূলক জবানবন্দীতে মামলায় আসামীদের জড়িত থাকার কথা বলেন। তারই ধারাবাহিকতায় হারুনের দেয়া তথ্য অনুযায়ী ওই দিনই ময়মনসিংহের গোয়েন্দা পুলিশের একটি দল বিজিবি’র সহায়তায় ব্রা‏হ্মনবাড়ীয়া সীমাত্মবর্তী এলাকার বিষ্ণুপুর থেকে নিহত বিল্লাল মিস্ত্রীর ভাতিজা মামলার মূল আসামী কিলার হিরন (২৩) পিতা কাজল মিয়া সাকিন বাঁশাটি, নান্দাইল ময়মনসিংহ কে গ্রেফতার করে। অন্যান্য আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুলস্নাহ জানান।

উলেস্নখ্য, নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বাঁশাটি গ্রামের মকবুল হোসেন ওরফে (বগার বাপ ) দুই ছেলে লাল মিয়া ও বিলস্নাল মিস্ত্রীর মাঝে শুক্রবার দিন সকালে টাকা চাওয়া পাওয়া নিয়ে দুই ভাইয়ের মাঝে ঝগড়া হয়। এই ঘটনার জেরে শুক্রবার রাতে তারাবির নামাজের পর লাল মিয়া তার লোকজন নিয়ে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে ভাই বিলস্নাল মিস্ত্রীর বাড়িতে হামলা চালিয়ে ঘরের ভেতরে বিলস্নাল মিস্ত্রী (৫৫) তার ছেলে নবম শ্রেনীর ছাত্র পাভেল(১৫) কে কুপিয়ে ও জবাই করে হত্যা করে। সে সময় অপর দুই ভাই ফরিদ(২৬) ও নবম শ্রেনীর ছাত্র হিমেল (১৪) দৌড়ে পালিয়ে যাওয়ার সময় বাড়ির পার্শ্বে রাস্তার উপর তাদের জবাই করে হত্যা করে । গুরুতর আহত বিলস্নাল মিস্ত্রীর স্ত্রীর বানেছা বেগমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৬:০৩ অপরাহ্ণ | জুলাই ০৭, ২০১৫