| বিকাল ৫:১৩ - শনিবার - ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ - ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৮ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি

‘আগামী নির্বাচনে কাউকে বাইরে রাখা হবে না’

অনলাইন ডেস্ক, ৫ জুলাই ২০১৫, রবিবার,,
আগামী নির্বাচনে কোন দল নির্বাচনের বাইরে থাকবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে নির্বাচনের প্রস্তুতি নেয়ার আহবান জানিয়ে তিনি বলেন, ২০১৯ সালে বাংলাদেশে যে নির্বাচন হবে সেই নির্বাচনে আমরা কোন দলকে নির্বাচনের বাইরে রাখতে চাই না। তাই আপনি আইনি জটিলতা মোকাবিলা করে নির্বাচনের জন্য প্রস্তুত হন। স্বাস্থ্যমন্ত্রী রোববার রাজধানীর শিল্পকলা একাডেমী মিলনায়তনে ‘বদরের যুদ্ধ ও জামায়াত-বিএনপির রাজনীতি’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।
আয়োজক সংগঠনের সহ-সভাপতি অভিনেতা এটিএম শামসুজ্জামানের সভাপতিত্বে সভায় বাংলাদেশ ইসলামিক ঐক্যজোটের সভাপতি মিছবাহুর রহমান চৌধুরী, ঢাকা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহে আলম মুরাদ, স্বেচ্ছাসেবক লীগ মহানগর উত্তরের সাংগঠনিক সম্পাদক কে এম মনোয়ার উল ইসলাম বিপুল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।
নাসিম বলেন, ২০১৯ সালে নির্বাচন হবে। আপনি  (খালেদা জিয়া) নির্বাচনে আসুন। ওই নির্বাচনে কাউকে বাইরে রাখতে চাই না। ওই নির্বাচনেও জনগণ শেখ হাসিনাকেই ভোট দিয়ে নির্বাচিত করবে। কারণ শেখ হাসিনার সরকার দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।
‘পুলিশ পেট্রোল বোমামেরে মানুষ হত্যা করেছে’  খালেদা জিয়ার এমন বক্তব্যের  সমালোচনা করে নাসিম বলেন, ৯২ দিন আন্দোলন করে যে বোমা বাজি হয়েছে তা বেগম জিয়া আবিস্কার করেছেন পুলিশ করেছে। কতখানি দেউলিয়া হলে এমন কথা বলেন তিনি। আইন-শৃঙ্খলা বাহিনীর ওপর কি কারণে তার এতো আক্রোশ?
তিনি বলেন, আপনি এই সমস্ত উদ্ভট আবিস্কার বাদ দেন। আমাদের সরকারের সময়ে যে কোন ঘটনার বিচার হচ্ছে। কোন ঘটনাকে পাশ কাটিয়ে আমরা যাচ্ছি না। কোন অপরাধী পার পেয়ে যাচ্ছে না। বিএনপিকে গণতান্ত্রিক ধারার রাজনীতিতে ফিরে আসার আহবান জানিয়ে স্বাস্থ্যমন্ত্রী বলেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এখন আমরা মধ্যম আয়ের  দেশে পরিণত হতে যাচ্ছি। যা বিশ্ব ব্যাংক বলেছে। কিন্তু বিএনপি দেশ  যে এগিয়ে যাচ্ছে তা স্বীকার করতে চায় না। ধারাবাহিকভাবে আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে বাংলাদেশ একটি সমৃদ্ধশালী দেশে পরিণত হবে।

 

সর্বশেষ আপডেটঃ ৯:২৭ অপরাহ্ণ | জুলাই ০৫, ২০১৫