| রাত ১:২০ - রবিবার - ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ - ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ - ১৪ই শাবান, ১৪৪৫ হিজরি

ফলোআপ ঃ নান্দাইলে ৫ খুনের ঘটনায় ১২ জনকে অভিযুক্ত করে থানায় মামলা ঃ গ্রেফতার ২

 

ভ্রাম্যমান প্রতিনিধি ঃ ৫ জুলাই ২০১৫, রবিবার,

পারিবারিক কলহের জেরে ময়মনসিংহের নান্দাইলে শুক্রবার রাতে পিতা-পুত্র সহ ৪ জন ও জামাল উদ্দিন নামের এক খুনী নিহতের ঘটনায় রবিবার (০৫ জুলাই) পিতা পুত্র হত্যার ঘটনায় নিহত বিল্লাল মিস্ত্রীর স্ত্রী বানেছা বেগম (৪৫) বাদী হয়ে ১২ জনকে অভিযুক্ত ও অজ্ঞাতনামা ৪/৫ জনকে আসামী করে নান্দাইল মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ মামলার এজাহার নামীয় আসামী আকবর আলী ও হারম্নন নামে ২ জনকে গ্রেফতার করেছে।

নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বাঁশাটি গ্রামের মকবুল হোসেন ওরফে (বগার বাপ ) দুই ছেলে লাল মিয়া ও বিল্লাল মিস্ত্রীর মাঝে শুক্রবার দিন সকালে টাকা চাওয়া পাওয়া নিয়ে দুই ভাইয়ের মাঝে ঝগড়া হয়। এই ঘটনার জেরে শুক্রবার রাতে তারাবির নামাজের পর লাল মিয়া তার লোকজন নিয়ে দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে ভাই বেলালের বাড়িতে হামলা চালিয়ে ঘরের ভেতরে বিল্লাল মিস্ত্রী (৫৫) তার ছেলে নবম শ্রেনীর ছাত্র পাভেল(১৫) কে কুপিয়ে ও জবাই করে হত্যা করে। সে সময় অপর দুই ভাই ফরিদ(২৬) ও নবম শ্রেনীর ছাত্র হিমেল (১৪) দৌড়ে পালিয়ে যাওয়ার সময় বাড়ির পার্শ্বে রাসত্মার উপর তাদের জবাই করে হত্যা করে । গুরম্নতর আহত বিলস্নাল মিস্ত্রীর স্ত্রীর বানেছা বেগমকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর দিকে ময়না তদনত্ম শেষে শনিবার (০৪ জুলাই) রাতে পিতা পুত্র ও আকবর আলীর খালের পাড়ে পড়ে থাকা লালমিয়ার পুত্র জামালের লাশ কড়া পুলিশ প্রহরায় জানাযা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দ আব্দুলস্নাহ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। এ সংক্রানত্ম একটি সংবাদ রবিবার দৈনিক লোক লোকানত্মর পত্রিকায় প্রকাশিত হয়েছে।#

সর্বশেষ আপডেটঃ ৫:৩৪ অপরাহ্ণ | জুলাই ০৫, ২০১৫