| সন্ধ্যা ৭:৪৩ - সোমবার - ১৫ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ৩১শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৬ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ময়মনসিংহের নান্দাইলে চাঞ্চল্যকর ৫ খুনের ঘটনায় গ্রেফতার-২ মামলা হয়নি

শাহ আলম উজ্জ্বল,৫ জুলাই ২০১৫, রবিবার

ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডিপাশার বাসাটি গ্রামে পারিবারিক কলহের জেরে চাঞ্চল্যকর ৫ খুনের ঘটনায় এখনো কোন মামলা হয়নি, খুনের সাথে জড়িত থাকায় জেলা গোয়েন্দা পুলিশ আজ রবিবার ভোরে ২জনকে আটক করেছে।

পারিবারিক কলহের জেরে ময়মনসিংহের নান্দাইলে শুক্রবার রাতে তাড়াবির নামাজের পর সহোদর দুই ভাইয়ের মাঝে সংঘর্ষে পিতা-পুত্রসহ ৪জন নিহত এবং বিল্লালের স্ত্রী ভানেছা বেগম গুরুতর আহত হয়। পরদিন শনিবার পুলিশ বাড়ির পার্শ্বের খাল পাড় থেকে খুনের ঘটনায় অভিযুক্ত জামালের লাশ উদ্ধার করে,লাশের ময়না তদন- শেষে শনিবার রাতে পারিবারিক গোরস’ানে দাফন করা হয়েছে।

ময়মনসিংহের গৌরীপুর সার্কেলের সনকারী পুলিশ সুপার আক্তারুজ্জামান জানান চাঞ্চল্যকর ৫ খুনের ঘটনায় থানায় এখনো কোন মামলা হয়নি, জেলা গোয়েন্দা পুলিশ রবিবার ভোরে খুনের সাথে জড়িত থাকায় হারুন ও আলী আকবর নামে দুইজনকে আটক করেছে।

নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বাশাটি গ্রামের মকবুল হোসেন ওরফে (বগার বাপ ) দুই ছেলে লাল মিয়া ও বিল্লালের মাঝে শুক্রবার দিন সকালের টাকা চাওয়া পাওয়া নিয়ে দুই ভাইয়ের মাঝে ঝগড়া হয়। এই ঘটনার জেরে শুক্রবার রাতে তাড়াবির নামাজের পর লাল মিয়া তার লোকজন নিয়ে দেশী অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে ভাই বিল্লালের বাড়িতে হামলা চালিয়ে বিল্লাল (৫৫) তার ছেলে ফরিদ(২৬) নবম শ্রেনীর ছাত্র পাভেল ও হিমেল (১৪) কে কুপিয়ে ও জবাই করে হত্যা করে।

এছাড়াও পরদিন শনিবার ভোরে পুলিশ খুনের ঘটনায় অভিযুক্ত জামালের লাশ খাল পাড় থেকে উদ্ধার করে। চাঞ্চল্যকর ৫ খুনের ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।#

সর্বশেষ আপডেটঃ ৪:৫১ অপরাহ্ণ | জুলাই ০৫, ২০১৫