| দুপুর ২:৫১ - শুক্রবার - ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ - ২০শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

সানির পর এবার নাসিরের আঘাত

অনলাইন ডেস্ক, ৫ জুলাই ২০১৫, রবিবার:

আরাফাত সানি ইনিংসের প্রথম ওভারেই ভয়ঙ্কর ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্সকে ফেরানোর পর এবার আঘাত হানলেন নাসির হোসেন। কুইন্টন ডি কককে ব্যক্তিগত ১২ রানে লিটন দাসের হাতে ক্যাচ বানিয়ে ফিরিয়েছেন তিনি। বাংলাদেশের বিপক্ষে সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে টস জিতে আগে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছে দক্ষিণ আফ্রিকা। সফরকারীদের ইনিংস উদ্বোধন করতে নামেন এবি ডি ভিলিয়ার্স ও কুইন্টন ডি কক। প্রথম ওভারে বাংলাদেশের অধিনায়ক মাশরাফি বল তুলে দেন স্পিনার আরফাত সানির হাতে। প্রথম ওভারের শেষ বলেই মাশরাফিক হতে ক্যাচ দিতে বাধ্য করে ব্যক্তিগত ২ রানে ডি ভিলিয়ার্সকে ফেরান তিনি। ৪ ওভার শেষে সফরকারীদের সংগ্রহ ২ উইকেটে ৩১ রান। ফ্যাফ ডু প্লেসিস ১৬ রানে অপরাজতি আছেন।
২০০৮ সালের পর এই প্রথম দ্বিপাক্ষিক টি-টোয়ন্টি সিরিজের মুখোমুখি হয়েছে বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা। মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দু’জন পেসার ও দু’জন স্পিনার নিয়ে মাঠে নেমেছে বাংলাদেশ। একাদশে ফিরেেছন স্পিনার সোহাগ গাজী ও আরাফাত সানি। আর অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার সঙ্গে পেস আক্রমণে আছেন ভারতের বিপক্ষে ওয়ানডে সিরিজে চমক দেখানো মুস্তাফিজুর রহমান।

বাংলাদেশ দল
তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহীম, সাব্বির রহমান, নাসির হোসেন, সোহাগ গাজী, মাশরাফি বিন মুর্তজা, মুস্তাফিজুর রহমান ও আরাফাত সানি।

দক্ষিণ আফ্রিকা দল
কুইন্টন ডি কক, রাইল রুসো, এবি ডি ভিলিয়ার্স, ফ্যাফ ডু প্লেসিস, ডেভিড মিলার, জেপি ডুমিনি, ডেভিড ওয়াইস, ওয়েইন পারনেল, কাইল অ্যাবট, অ্যারন ফাঙ্গিসো ও ক্যাগিসো রাবাদা।

সর্বশেষ আপডেটঃ ১:৩৪ অপরাহ্ণ | জুলাই ০৫, ২০১৫