| দুপুর ১২:১৩ - বুধবার - ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১১ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

শিক্ষকদের পে-স্কেল না দিলে লাগাতার আন্দোলন- আবু বকর ছিদ্দিক

 

ফুলবাড়িয়া ব্যুরো ঃ ৪ জুলাই ২০১৫, শনিবার:

বাংলাদেশ শিক্ষক সমিতি কেন্দ্রীয় সভাপতি মো. আবু বকর ছিদ্দিক বলেছেন, পে স্কেলে শিক্ষকদের অত্মর্ভুক্ত করা না হলে ঈদের পর অবিরাম ধর্মঘট- এমন আন্দোলন হবে যাতে সরকার বাহাদুর পিছু হটতে বাধ্য হয়, দেরী করা হলেই লাগাতার আন্দোলন শুরু হবে। শিড়্গকদের আন্দোলনের মুখে কোন সরকারই টিকে থাকতে পারেনি তিনি বলেন, আমাদের বিশ্বাস পে স্কেলে সরকার আমাদের বাদ দিবে না। আসন্ন পে স্কেল পেতে সকলকে আল্লাহর কাছে দোয়া করার অনুরোধও জানান তিনি।
পলাশীহাটা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজে আজ শনিবার বাংলাদেশ শিক্ষক সমিতি ফুলবাড়ীয়া উপজেলা শাখা আয়োজিত ইফতার পূর্ব আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
উপজেলা শাখার সভাপতি মো. আব্দুল হাই এর সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির আত্মর্জাতিক সর্ম্পক বিষয়ক সম্পাদক দুকুল চন্দ্র, ময়মনসিংহ জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি শামছুন্নাহার, সাধারণ সম্পাদক মো. চান মিয়া, পলাশীহাটা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজে পরিচালনা কমিটির সভাপতি ডা. মো. তোফাজ্জল হোসেন, শিক্ষক নেতা গোলাম রব্বানি, ঐক্যফ্রন্টের সভাপতি মো. আ. মজিদ, শিড়্গক সমিতি ফুলবাড়ীয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যড়্গ একেএম শামছুল হক, উপজেলা ছাত্রলীগ সভাপতি হারম্নন অর রশিদ হারম্নন প্রমুখ। পরিচালনায় উপজেলা শাখার যুগ্ন সম্পাদক মো. নজরম্নল ইসলাম মাস্টার। পরে পে স্কেলকে কেন্দ্র করে দেশ ও জাতীর মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

সর্বশেষ আপডেটঃ ৯:৩৩ অপরাহ্ণ | জুলাই ০৪, ২০১৫