| রাত ১:৪১ - সোমবার - ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৯ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

নান্দাইল পুলিশের উদ্যোগে নরসুন্দায় মাছের পোনা অবমুক্ত

ভ্রাম্যমান প্রতিনিধি ঃ ৩ জুলাই ২০১৫, শুক্রবার: 

সব জলাতে মৎস্য চাষ সুখের সাথে বসবাস এই শ্লোগানে এবং ‘‘মাছে ভাতে বাঙ্গালি প্রবাদ বাক্যটি হারিয়ে যাচ্ছে’’ এই প্রবাদ বাক্যটি রক্ষা করার লক্ষ্যে পুলিশ প্রশাসনের উদ্যোগে ময়মনসিংহের নান্দাইল নরসুন্দা নদে মাছের পোনা অবমুক্ত করা হয়েছে।
বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের উদ্যোগে ময়মনসিংহ জেলা পুলিশের আয়োজনে আজ শুক্রবার দুপুরে নরসুন্দা নদে রুই, কাতলা, মৃগেলসহ বিভিন্ন প্রজাতির মাছের পোনা অবমুক্ত করণ উপলক্ষে স’ানীয় নান্দাইল মডেল থানা নরসুন্দা নদের ঘাটে মাছের পোনা অবমুক্ত করেন নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ সৈয়দ আবদুলস্নাহ। এসময় নান্দাইল মডেল থানার সেকেন্ড অফিসার এস.আই মোঃ মুরাদ আলী শেখ, এস. আই মোআব্দুস ছাত্তার,এস.আই মোঃ আবদুল মোতালেব তালুকদার, এস.আই রেজাউল করিম, এস.আই হাফিজুর রহমান, এ.এস.আই খায়রম্নল ইসলাম, এ.এস.আই আবু তালেব, এ.এস.আই জিয়াউর রহমানসহ থানার কনষ্টেবলবৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ স’ানীয় সাংবাদিকবৃন্দ উপসি’ত ছিলেন।

দেশের ১৬ কোটি মানুষের মাছের চাহিদা পুরনে নদ, নদী, খাল-বিলে জেলা পুলিশ ব্রক্ষপুত্র নদ সহ বিভিন্ন নদী-খাল-বিল ও জলাশয়ে ১ লক্ষ মাছের পোনা অবমুক্ত করন কর্মসূচী হাতে নিয়েছে। ওইদিন নরসুন্দা নদে দেশীয় জাতের ৫ হাজার মাছের পোনা অবমুক্ত করা হয়।#

সর্বশেষ আপডেটঃ ৯:১৬ অপরাহ্ণ | জুলাই ০৩, ২০১৫