| সন্ধ্যা ৬:৪২ - শুক্রবার - ২৩শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ - ১০ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ - ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

ধলা ষ্টেশনে ট্রেন থামানোর দাবীতে ১ঘন্টা ঢাকা-মোহনগঞ্জগামী ট্রেন অবরোধ

ত্রিশাল ব্যুরো অফিস, ২ জুলাই ২০১৫, বৃহস্পতিবার:
ময়মনসিংহের ত্রিশালে আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার ধলা রেল ষ্টেশনে মহুয়া এক্সপ্রেস নামক ট্রেনটি থামানোর দাবীতে স্থানীয় এলাকাবাসী ১ঘন্টা ঢাকা-মোহনগঞ্জ চলাচলকারী মহুয়া ট্রেনটি অবরোধ করে রাখে। এ সময় মহুয়া এক্সপ্রেস ও একটি ডেমু ট্রেন আটকা পড়ায় চরম দুর্ভোগ পোহাতে হয় যাত্রী সাধারনদের।

এলাকাবাসী ও রেলওয়ের কর্মকর্তা সূত্রে জানাযায়, আজ বৃহস্পতিবার দুপুর পোনে ১২ টার দিকে উপজেলার ধলা রেল ষ্টেশনে মহুয়া এক্সপ্রেস ট্রেন থামানোর দাবীতে স্থানীয় এলাকাবাসী ১ঘন্টা ঢাকা-ময়মনসিংহ-মোহনগঞ্জ রেল-লাইন অবরোধ করে রাখে। এ সময় তারা বিভিন্ন প্রকারের শেস্নাগান দেয় এবং আল্টিমেটাম ঘোষণা করেন। ঘোষণাকৃত সময়ের মধ্যে দাবী আদায় না হলে পূনরায় আবারো বৃহত্তর কর্মসূচী ঘোষনা করা হবে বলে জানান স্থানীয়রা।

স্থানীয় শরীফ উদ্দিন জানান, দীর্ঘদিন যাবত আমাদের এ দাবী বাস্তবায়নের পথে এসেও আবার বাতিল করা হয়েছে। যা আমাদের জন্য দুঃখ জনক। ডিটিও’র আশ্বাসের প্রেক্ষিতে আমরা আজ অবরোধ প্রত্যাহার করে নিয়েছি। যদি রোববারের মধ্যে এর কোন সিদ্ধাত্ম না নেয়া হয় তবে সোমবার থেকে আবারো কঠোর কর্মসূচী পালন করা হবে।

ধলা রেলওয়ের ষ্টেশন মাস্টার আশরাফ চৌধুরী জানান, ৬/৭ মাস আগে এলাকাবাসী মহুয়া এক্সপ্রেস ট্রেনটি ধলা ষ্টেশনে থামানোর দাবীতে উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট আবেদন করলে তা অনুমোদন হলেও হঠাৎ করেই আবার তা বাতিল করা হয়। রেলওয়ের ডিটিও এর সাথে কথা বলেন স্থানীয়রা, তিনি সামনের রোববার আবেদনের সকল কাগজপত্র আবারো জমা দিতে বলেন এবং রোববারের মধ্যে যদি তা অনুমোদন করিয়ে দিতে না পারেন তবে সোমবার থেকে আপনাদের কর্মসূচী আপনারা পালন করবেন বলে জানান।

সর্বশেষ আপডেটঃ ৪:৪১ অপরাহ্ণ | জুলাই ০২, ২০১৫